Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিনিয়র সাংবাদিক বদিউল আলম আর নেই

সিনিয়র করেসপন্ডেন্ট
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩১

ঢাকা: ঢাকা রিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) প্রতিষ্ঠাতা সদস্য, ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) সাবেক সাধারণ সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সদস্য সিনিয়র সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা বদিউল আলম আর নেই।

রোববার (২৯ সেপ্টেম্বর) দুপুরে রাজধানীর মগবাজারের নিজ বাসভবনে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ডিআরইউ ও ইআরএফের একাধিক নেতা তার মৃত্যুর তথ্য নিশ্চিত করেছেন।

সাংবাদিক বদিউল আলমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে ঢাকা রিপোর্টার্স ইউনিটি। ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ ও সাধারণ সম্পাদক মহি উদ্দিন গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। ডিআরইউ নেতারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। ইকোনমিক রিপোর্টার্স ফোরামের (ইআরএফ) পক্ষ থেকেও গভীর শোক প্রকাশ করা হয়েছে। কর্মজীবনে বদিউল আলম দ্যা ফিনান্সিয়াল এক্সপ্রেস, নিউ দ্যা নিউজ টুডে ও দৈনিক জনতায় কাজ করেছেন। তিনি জাতীয় প্রেসক্লাবেও নেতৃত্ব দিয়েছেন।

ডিআরইউ ও ইআরএফ জানিয়েছে, বদিউল আলমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে মগবাজার শান্তিকুঞ্জ আবাসিক এলাকায়। পরে তারা মরদেহ আনা হবে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে। সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা রিপোর্টার্স ইউনিটতে ও জাতীয় প্রেসক্লাবে সাড়ে ৮টায় তার জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

সারাবাংলা/ইএইচটি/ইআ

সিনিয়র সাংবাদিক

বিজ্ঞাপন
সর্বশেষ

২ দিনে আয় ২৮৯ কোটি টাকা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:৩২

মৌসুমী হামিদের সংসার যেমন চলছে
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৮:২৬

সম্পর্কিত খবর