Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চাঁদপুরে আ. লীগ নেতার মরদেহ উদ্ধার, পরিবারের অভিযোগ হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২৪ ০৯:২৭

চাঁদপুর: চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম ঢালীর (৫৮) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পরিবারের দাবি, পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে তাকে হত্যা করে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার বেলতী গ্রামে তার বাড়ির পাশের একটি নির্মাণাধীন ভবন থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নজরুল ইসলাম ঢালী ওই ইউনিয়নের বেলতী গ্রামের ঢালী বাড়ির মৃত রুস্তম আলী ঢালীর ছেলে। তিনি বেশ কয়েক বছর খাদেরগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করে আসছেন। রাজনীতিতে যুক্ত হওয়ার আগে তিনি ঠিকাদারি ব্যবসা করতেন।

পরিবার, পুলিশ ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা গেছে, সোমবার দুপুরে বাড়ি থেকে বের হয়ে নজরুল ইসলাম আর ফেরেননি। রাত ১২টার সময় স্ত্রী জেসমিন আক্তার ও ছেলে জামিউল ইসলাম তার মোবাইলে অনেকবার ফোন দিলেও রিসিভ করেননি তিনি। খোঁজাখুঁজি করেও কোথাও তার সন্ধান পাননি স্বজনেরা।

এরপর মঙ্গলবার সকালে স্থানীয় লোকজন বাড়ির পাশের একটি নির্মাণাধীন ভবনের সিঁড়ির রডের সঙ্গে গলায় রশি প্যাঁচানো অবস্থায় ঝুলন্ত দেখতে পান। পরে পুলিশকে খবর দেওয়া হয়।

নিহত নজরুল ইসলাম ঢালীর স্ত্রী জেসমিন আক্তার ও ছেলে জামিউল ইসলাম অভিযোগ করে বলেন, পূর্ব শত্রুতার জেরে নজরুল ইসলাম ঢালীকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পরে মরদেহ ঝুলিয়ে আত্মহত্যার নাটক সাজানো হয়েছে। যে চিকন রশি দিয়ে মরদেহটির গলা ঝোলানো, তা দিয়ে আত্মহত্যা সম্ভব নয়। এ ছাড়া লাশের পা মাটিতে লাগানো ছিল।

মতলব দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সালেহ আহম্মেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। ময়নাতদন্তের জন্য মরদেহ চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

প্রাথমিকভাবে তার শরীরের কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি। এটি একটি রহস্যজনক মৃত্যু। এটি হত্যা, নাকি আত্মহত্যা তা ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর নিশ্চিত হওয়া যাবে। পিবিআইসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি তদন্ত করছেন বলেও জানান ওসি।

সারাবাংলা/ইআ

আওয়ামী লীগ নেতা চাঁদপুর

বিজ্ঞাপন
সর্বশেষ

১০৬ রানেই গুটিয়ে গেল বাংলাদেশ
২১ অক্টোবর ২০২৪ ১৩:২৮

সম্পর্কিত খবর