Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৪ সদস্যের ঢাবি কমিটি ঘোষণা শিবিরের

ঢাবি করেসপন্ডেন্ট
২ অক্টোবর ২০২৪ ১৭:২৮

সভাপতি মো. আবু সাদিক কায়েম ও সেক্রেটারি এস এম ফরহাদের পরিচয় আগেই প্রকাশ হয়েছিল। এবার ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির। সভাপতি ও সেক্রেটারিসহ এই কমিটিতে স্থান পেয়েছেন ১৪ জন।

বুধবার (২ অক্টোবর) ইসলামী ছাত্রশিবির তাদের ওয়েবাসাইটে নতুন এই কমিটি ঘোষণা করেছে। ঢাবি শাখা শিবিরের সভাপতি বলেছেন, গত জানুয়ারিতেই এই কমিটি গঠন করা হয়েছে। এখন প্রকাশ করা হলো মাত্র।

বিজ্ঞাপন

সভাপতি-সেক্রেটারি বাদে শিবিরের কমিটিতে সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন মহিউদ্দিন খান, প্রচার ও মিডিয়া সম্পাদক পদ পেয়েছেন হোসাইন আহমাদ জুবায়ের, ছাত্র আন্দোলন ও মানবসম্পদ উন্নয়নবিষয়ক সম্পাদক পদ পেয়েছেন মো. মাজহারুল ইসলাম, অফিস সম্পাদক পদ পেয়েছেন ইমরান হোসাইন, বায়তুলমাল সম্পাদক পদ পেয়েছেন আলাউদ্দিন আবিদ।

এ ছাড়া দাওয়াহ ও ছাত্রকল্যাণ সম্পাদক পদে হামিদুর রশিদ জামিল, সাহিত্য সংস্কৃতি ও প্রকাশনা সম্পাদক পদে নুরুল ইসলাম নূর, বিজ্ঞান ও ক্রীড়া সম্পাদক পদে মো. ইকবাল হায়দার, শিক্ষা ও গবেষণা সম্পাদক পদে মো. আনিছ মাহমুদ ছাকিব, আইন ও মানবাধিকার সম্পাদক পদে রিয়াজুল মিয়া, ব্যবসায় শিক্ষা ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে হাসান মোহাম্মদ ইয়াসির ও স্কিল ডেভেলপমেন্ট সম্পাদক পদে আব্দুল্লাহ আল আমিন স্থান পেয়েছেন শিবিরের ঢাবি কমিটিতে।

কমিটির বিষয়ে ঢাবি শাখা ছাত্রশিবিরের সভাপতি সাদিক কায়েম বলেন, অন্যান্য সংগঠনের মতো করে আমাদের কমিটি হয় না। এ জন্য আমাদের কমিটিতে সদস্য সংখ্যা কম মনে হতে পারে। ছাত্রদের নীতি নৈতিকতা ও দক্ষতা উন্নয়নসহ সার্বিক উন্নয়নের জন্য আমাদের বিভিন্ন বিভাগ রয়েছে। সেই বিভাগগুলো আমাদের কার্যক্রমগুলো তদারকি করে থাকে।

বিজ্ঞাপন

ঢাবি শিবিরের সভাপতি আরও বলেন, আমাদের কমিটিটি জানুয়ারিতেই গঠিত হয়েছে। ফ্যাসিস্ট সরকারের নির্যাতন-নিপীড়নের কারণে আমরা তা প্রকাশ করতে পারিনি।

সারাবাংলা/এআইএন/টিআর

ছাত্রশিবির ঢাবি শাখা শিবির বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির শিবির শিবিরের কমিটি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিন্ডিকেট ভাঙবে কে?
১৯ অক্টোবর ২০২৪ ১৬:২১

সম্পর্কিত খবর