Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অ্যালিসন-ভিনিসিয়াসকে হারিয়ে বিপাকে ব্রাজিল

স্পোর্টস ডেস্ক
৬ অক্টোবর ২০২৪ ১৮:৫৭

২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বে ব্রাজিলের সময়টা এমনিতেই ভালো যাচ্ছে না। সামনেই লাতিন আমেরিকার বাছাইপর্বের দুটি গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে সেলেসাওরা। তবে এর আগেই বড় ধাক্কা খেল দরিভাল জুনিয়রের দল। ইনজুরির কারণে এই দুই ম্যাচ মিস করবেন গোলরক্ষক অ্যালিসন। অ্যালিসনের সাথে মাঠের বাইরে থাকতে হতে পারে দলের সবচেয়ে বড় তারকা ভিনিসিয়াস জুনিয়রকেও।

গত রবিবার প্রিমিয়ার লিগের ম্যাচে লিভারপুলের হয়ে খেলতে নেমেছিলেন গোলরক্ষক অ্যালিসন। ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে সেই ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। এতেই বাছাইপর্বের দুই ম্যাচ থেকে ছিটকে গেছেন অ্যালিসন। তার পরিবর্তে স্কোয়াডে ডাক পেয়েছেন পালমেইরাস গোলকিপার ওয়েভারটন।

বিজ্ঞাপন

অ্যালিসনের ইনজুরির পাশাপাশি ব্রাজিলের জন্য আরেকটি দুঃসংবাদ বয়ে এনেছে গত রাতের রিয়াল-ভিয়ারিয়াল ম্যাচ। এই ম্যাচের ৭৭ মিনিটে কাঁধে চোট পেয়ে মাঠ ছাড়েন ভিনিসিয়াস। তার চোট কতোটা গুরুতর সেই ব্যাপারে আনুষ্ঠানিকভাবে না জানানো হলেও স্প্যানিশ সংবাদমাধ্যম বলছে, কয়েক সপ্তাহের জন্য মাঠে বাইরে থাকতে হবে ভিনিসিয়াসকে। আর এতেই ব্রাজিলের দুটি বাছাইপর্বের ম্যাচ মিস করতে যাচ্ছেন তিনিও।

আগামী ১০ অক্টোবর চিলির বিপক্ষে মাঠে নামবে ব্রাজিল। ১৫ অক্টোবর ব্রাজিলের প্রতিপক্ষ পেরু। ৮ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে বাছাইপর্বের পয়েন্ট তালিকার ৫ম স্থানে আছে ব্রাজিল।

সারাবাংলা/এফএম

অ্যালিসন ব্রাজিল ভিনিসিয়াস

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর