Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদালত চত্বরে বাদীপক্ষের ছুরিকাঘাতে আসামি আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ অক্টোবর ২০২৪ ০১:৫৮

রাজশাহী: আদালত চত্বরে বাদীপক্ষের ছুরিকাঘাতে আসামি আহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার (৯ অক্টোবর) দুপুরে রাজশাহীর মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-২ এর সামনে এই হামলার ঘটনা ঘটে।

আহত ব্যক্তির নাম আতিকুল ইসলাম সাদ্দাম (২৮)। তিনি রাজশাহীর কাটাখালী থানার বেলঘরিয়া মহল্লার আলাউদ্দিনের ছেলে। ঘটনার পর তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেওয়া হয়।

ঘটনার পর পুলিশ দুজনকে আটক করে থানা হেফাজতে নিয়েছে। তারা হলেন- মো. শাহিন (৪৫) ও তার ছেলে আলিফ ওরফে রাব্বি (১৮)। কাটাখালী পৌরসভার শ্যামপুর পশ্চিমপাড়া মহল্লায় তাদের বাড়ি।

জানা গেছে, শাহিনের মেয়ে শাহরিন আক্তার আরিফার সঙ্গে পারিবারিকভাবেই বিয়ে হয়েছিল আতিকুলের। বিয়ের সময় শাহরিনের পরিবারকে বলা হয়, আতিকুল অবিবাহিত। কিন্তু তিনি প্রতারণা করে দ্বিতীয় বিয়ে করেন। এ অভিযোগে শাহরিনের মা লাভলী বেগম আদালতে আতিকুল ও তার মা-বাবাসহ চারজনের বিরুদ্ধে নালিশি মামলা করেন।

আদালতের স্টেনো টাইপিস্ট মনজুরুল হক জানান, মামলার নির্ধারিত দিনে বুধবার আদালতে হাজির হয়ে জামিন চান চার আসামি। এ সময় আদালতের বিচারক মো. মাসুদুজজ্জামান তাদের জামিন মঞ্জুর করেন।

তিনি আরও জানান, এর পর আসামিরা আদালত থেকে বের হয়ে ফাঁকা জায়গায় গেলে আতিকুলের ওপর হামলার ঘটনা ঘটে। তখন আদালত চত্বরে থাকা পুলিশ দু’জনকে ধরে ফেলে। পরে আইনি ব্যবস্থা নেওয়ার জন্য তাদের রাজপাড়া থানা-পুলিশের কাছে হস্তান্তর করে।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের ইনচার্জ ডা. শঙ্কর কে বিশ্বাস জানান, আতিকুলের শরীরের কয়েকটি স্থানে কাটা জখম হয়েছিল। তবে গভীর ক্ষত নয় বলে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বিজ্ঞাপন

যোগাযোগ করা হলে আতিকুল দাবি করেন, মামলার বাদী লাভলী বেগম, তার স্বামী শাহিন এবং তাদের ছেলে রাব্বিসহ ৪-৫ জন মিলে তাকে ছুরিকাঘাত করে। ঘটনাস্থল থেকে দুটি ছুরি জব্দ করে পুলিশকে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

মামলার অভিযোগের বিষয়ে কথা বলতে চাইলে আতিকুল ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেন। আতিকুলের সঙ্গে শাহরিন আক্তারের বিবাহবিচ্ছেদ হয়ে গেছে কি না তা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে, নগরীর রাজপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আশরাফুল ইসলাম জানান, আটক দু’জনকে থানা হাজতে রাখা হয়েছে। তাদের বিরুদ্ধে ভুক্তভোগী ব্যক্তি মামলা দায়ের করবেন।

সারাবাংলা/পিটিএম

আহত ছুরিকাঘাত টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর