Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দুর্বৃত্তদের লুটকৃত সার্জিক্যাল যন্ত্রপাতি উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১২ অক্টোবর ২০২৪ ১৭:৩৭

নাটোর: নাটোরে পৃথক দুটি অভিযান থেকে সার্জিক্যাল যন্ত্রপাতি, দুটি মোটরসাইকেল এবং ৬০ কেজি গাঁজা জব্দ করা হয়েছে বলে প্রেস ব্রিফিং-এ বলেন নাটোরের পুলিশ সুপার মারুফাত হুসাইন।

আজ ১২ অক্টোবর শনিবার দুপুর বারোটার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে এই প্রেস ব্রিফিং করা হয়।

প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মারুফাত হুসাইন জানান, গত মঙ্গলবার (৮অক্টোবর) ঢাকা থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের জন্য সরকারি বরাদ্দকৃত সার্জিক্যাল যন্ত্রপাতি ট্রাকে করে রাজশাহী নিয়ে যাওয়ার পথে নাটোর শহর অতিক্রম করার সময় কতিপয় দুর্বৃত্ত চলন্ত ট্রাক সার্জিক্যাল যন্ত্রপাতি চুরি করে। পরবর্তীতে এই ঘটনায় বাদী হয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ফার্মাসিস্ট মোসাদ্দেক হোসেন বাদী হয়ে নাটোর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার সূত্র ধরে পুলিশ রাজশাহী জেলার পুঠিয়া উপজেলা এবং নাটোর সদরের বিভিন্ন স্থান থেকে এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে হোসাইন মোহাম্মদ সাব্বির (৩০), আশরাফুল ইসলাম (৩৬), মেহেদী হাসান (২৩), রুহুল আমিন (৩১) এবং কাউসার আলী ওরফে কালু (২৫) কে গ্ৰেফতার করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় ৩০ লক্ষ টাকা মূল্যের সার্জিক্যাল যন্ত্রপাতি উদ্ধার সহ চুরির কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল জব্দ করা হয়।

অপর একটি ঘটনায় গত শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় নাটোর শহরের তেবাড়িয়া রেলগেট এলাকায় দুর্ঘটনা ঘটনা কবলিত একটি প্রাইভেট কার তল্লাশি করে ৬০ কেজি গাঁজা জব্দ করা হয়। সেই সঙ্গে প্রাইভেট কারের চালক চট্টগ্রামের মুজিবুর রহমানের ছেলে আবু বক্কর (২২)কে আহত অবস্থায় আটক করা হয়। ঘটনার সময়ে প্রাইভেট কারের চালক আবু বক্কর এর দুই সঙ্গী সেখান থেকে পালিয়ে যায়।

বিজ্ঞাপন

পুলিশ সুপার মারুফাত হোসাইন জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে দায়েরকৃত পৃথক মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সারাবাংলা/এনজে

গাঁজা উদ্ধার নাটোর প্রেস ব্রিফিং

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর