Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শেবাচিম হাসপাতালে আগুন, রোগীদের উদ্ধারে স্বজনদের আহাজারি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২৪ ১১:৪০

রোববার সকালে শেবাচিম হাসপাতালের মেডিসিন ওয়ার্ডে আগুন লাগে। ছবি: সারাবাংলা

বরিশাল: বরিশালের শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মেডিসিন ভবনে আগুন লেগেছে। নিচ তলার গোডাউনে লাগা আগুনের ধোঁয়া মেডিসিন ইউনিট জুড়ে ছড়িয়ে পড়েছে। এ অবস্থায় রোগীদের উদ্ধার নিয়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে হাসপাতালে। আগুন নিয়ন্ত্রণে কাজ করছে ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট।

রোববার (১৩ অক্টোবর) সকাল ৯টার দিকে হাসপাতালে আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণের পাশাপাশি ভবনের ভেতরে থাকা রোগীদের উদ্ধারে কাজ করছেন ফায়ার সার্ভিস ও আনসার সদস্যরা।

বিজ্ঞাপন

শেবাচিম হাসপাতালের আগুন নেভাতে কাজ করছে ফায়ার সার্ভিসসহ অন্যরা। ছবি: সরাবাংলা

প্রত্যক্ষদর্শীরা জানান, আগুন লাগার পরপরই শেবাচিম মেডিসিন ভবনের সামনে ভিড় করেন উৎসুক জনতা ও রোগীদের স্বজনরা। অনেক স্বজন রোগীদের উদ্ধারে আহাজারি করছেন। অনেকে ছোটাছুটিও করছেন। আনসার সদস্য ও হাসপাতালের সংশ্লিষ্টরা রোগীদের উদ্ধার করে ভবনের বাইরে নিয়ে আসছেন।

বরিশাল ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক হেলাল উদ্দিন বলেন, আমরা আগুন নিয়ন্ত্রণে কাজ করছি। রোগীদের নিরাপদে সরিয়ে নেওয়ার কাজ চলছে।

আগুনের খবরে রোগী ও স্বজনদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। হাসপাতালের বাইরে উৎসুক জনতার ভিড় জমে যায়। ছবি: সারাবাংলা

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা আরও বলেন, মেডিসিন ইউনিটের একটি গোডাউনে রাখা তুলায় আগুন লেগে যাওয়ায় প্রচণ্ড ধোঁয়া তৈরি হয়েছে। তবে কীভাবে আগুন লেগেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি।

সারাবাংলা/টিআর

আগুন বরিশাল শেবাচিম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর