Sunday 13 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে করলেন হাসনাত, যা জানা গেল তার বউয়ের ব্যাপারে

স্টাফ করেসপন্ডেন্ট
১৩ অক্টোবর ২০২৪ ২০:১৬

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয় হাসনাত আবদুল্লাহর বিয়ে করেছেন বলে জানা গেছে। তবে কাকে বিয়ে করেছেন জানতে জনমনে আগ্রহ তৈরি হয়েছে। এ নিয়ে সামাজিক মাধ্যমে সরব হতে দেখা যায় বন্ধু ও সতীর্থদের।

শনিবার (১২ অক্টোবর) রাতে বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক আব্দুল কাদের। তিনি বলেন, সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ ভাই শুক্রবার রাতে এশার নামাজের পরে তার নিজ এলাকার এক মসজিদে বিয়ে করেছেন। কুমিল্লার গ্রামের বাড়িতে পারিবারিকভাবে বিয়ে সম্পন্ন হয়।

বিজ্ঞাপন

হাসনাত আবদুল্লাহকে অভিনন্দন জানিয়ে সমন্বয়ক সারজিস আলম তার সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেন, আল্লাহ পৃথিবীতে মানুষের জন্য যা দিয়েছেন তার সবই নেয়ামত। তার মধ্যে সবচেয়ে উত্তম নেয়ামত হচ্ছে একজন নেককার স্ত্রী ৷ আজ থেকে সহযোদ্ধা হাসনাত আব্দুলাহ সেই দিক থেকে একধাপ এগিয়ে। দাম্পত্য জীবন সুখের হোক। আল্লাহ তোমাদের জীবনকে বরকতময় করে তুলুন। এছাড়াও, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের অনেক সমন্বয়ককে শুভেচ্ছা জানাতে দেখা গেছে।

খোঁজ নিয়ে জানা যায়, হাসনাত আব্দুল্লাহর স্ত্রী ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তবে বর্ষ, হল ও বিভাগ সম্পর্কে জানাতে রাজি হননি বন্ধু–সহপাঠী ও সতীর্থরা।

কিন্তু কাকে বিয়ে করলেন এ নিয়ে তার ঘনিষ্ঠজনদের সাথে যোগাযোগ করা হলে তারা জানান, হাসনাত আব্দুল্লাহ তার বউয়ের ব্যাপারে না জানাতে নিষেধ করেছে।

এ বিষয়ে জানতে হাসনাত আবদুল্লাহ সাথে মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করলেও পাওয়া যায়নি।

সারাবাংলা/এসআর

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন হাসনাত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর