Monday 14 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আল্লাহর পথে যারা শহিদ হয় তারা মরে না : জামায়াত আমির

সারাবাংলা ডেস্ক
১৪ অক্টোবর ২০২৪ ১৭:৩৪

চট্টগ্রাম ব্যুরো: আল্লাহর পথে যারা শহিদ হয় তারা মরে না, শহিদরা আল্লাহ তায়ালার মেহমান বলে মন্তব্য করেছেন জামায়াতে ইসলামীর আমির ডা. শফিকুর রহমান।

রোববার (১৩ অক্টোবর) রাতে চট্টগ্রামের রেডিসন ব্লু বে ভিউ হোটেলে আয়োজিত চিকিৎসক সমাবেশে তিনি একথা বলেন। দলটির সহযোগী সংগঠন ন্যাশনাল ডক্টরস ফোরাম (এনডিএফ) এ সমাবেশের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান বলেন, ‘চিকিৎসক সমাজ চাইলে দেশকে পাল্টে দিতে পারবে। দেশটি আমাদের কলিজার অংশ। দেশকে আমাদের ভালোবাসতেই হবে। চিকিৎসক সমাজ চাইলে দেশকে পাল্টে দিতে পারবে। জাতিকে কিছু দেয়ার অঙ্গিকার করে এগিয়ে যেতে হবে।’

চট্টগ্রাম দিয়েই ইসলামের দাওয়াত দেওয়া শুরু হয়েছিল মন্তব্য করে তিনি বলেন, ‘এদেশের মানুষকে ভালোবেসে দ্বায়ীরা বাংলাদেশে এসেছিলেন, শায়িত হয়েছেনও এই দেশে। আল্লাহর পথে যারা শহীদ হয় তারা মরে না, শহীদরা আল্লাহ তায়ালার মেহমান।’

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরীর আমির শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে ও সেক্রেটারি অধ্যক্ষ মুহাম্মদ নুরুল আমিনের সঞ্চালনায় চিকিৎসক সমাবেশে আরও বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য মুহাম্মদ শাহজাহান, এনডিএফ’র কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক ডা. সাজেদ আব্দুল খালেক, কেন্দ্রীয় সহ-সভাপতি ডা. এ কে এম ফজলুল হক, চট্টগ্রামের সভাপতি অধ্যাপক ডা. খাইরুল আনোয়ার।

এছাড়া জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শূরা সদস্য ও চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমির ড. আ জ ম ওবায়েদুল্লাহ ও মুহাম্মদ নজরুল ইসলাম, নগর জামায়াতের সাংগঠনিক সম্পাদক শামসুজ্জামান হেলালী এবং কর্মপরিষদ সদস্য আবু হেনা মোস্তফা কামালও সমাবেশে বক্তব্য রাখেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসআর

চট্টগ্রাম জামায়াত আমির ডা. শফিকুর রহমান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর