Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাবেক এমপি মানিকের ১০ দিনের রিমান্ডের আবেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২৪ ১৩:১৪

সুনামগঞ্জ: ছাত্র জনতার আন্দোলনে (৪ আগস্ট) হামলার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার সুনামগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস্য মুহিবুর রহমান মানিকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ।

মঙ্গলবার (১৫ অক্টোবর) পূর্ব নির্ধারিত শুনানি তারিখে চিফ জুডিশিয়াল তৃতীয় আদালতের বিচারকের কাছে এই রিমান্ড আবেদন করে পুলিশ। পরে আদালতের বিচারক মুহাং হেলাল উদ্দিন আগামী ২০ অক্টোবর শুনানির দিন ধার্য করেন।

বিষয়টি নিশ্চিত করে বাদী পক্ষের আইনজীবী মো. আব্দুল হক বলেন, ৪ আগস্টের ঘটনায় হওয়া মামলায় গ্রেফতার আসামী সাবেক এমপি মুহিবুর রহমান মানিকের ১০ দিনের রিমান্ড আবেদন করেছে পুলিশ। এই মামলায় গ্রেফতার ৩২ আসামীর ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে। এই রিমান্ড আবেদন পাওয়ার পর আদালত আগামী ২০ অক্টোবর শুনানির জন্য দিন ধার্য করেছেন। ২০ তারিখ রিমান্ড আবেদন মঞ্জুরের জন্য আমরা সাবমিশন রাখবো।

এর আগে চলতি মাসের ১০ তারিখে সুনামগঞ্জ সদর মডেল থানা থেকে আদালতে হাজির করলে সংশ্লিষ্ট দ্রুত বিচার আদালতের বিচারক না থাকায় তাকে কারাগারে পাঠান জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলমগীর। পরে তিনি মঙ্গলবার (১৫ অক্টোবর) শুনানীর তারিখ ধার্য করেন। এছাড়াও এই মামলায় গ্রেফতার বাকী ৩২ আসামীর ৫ দিন করে রিমান্ড আবেদন করা হয়েছে।

সারাবাংলা/এমপি

মুহিবুর রহমান মানিক রিমান্ড

বিজ্ঞাপন
সর্বশেষ

সাবেক মেয়র আতিক গ্রেফতার
১৬ অক্টোবর ২০২৪ ১৯:৩১

সম্পর্কিত খবর