Tuesday 15 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অটোরিকশায় ট্রাকের ধাক্কা, প্রাণ গেল মা-ছেলেসহ ৩ জনের

স্পেশাল করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২৪ ১৬:৩০

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে, যাদের মধ্যে ছয় মাস বয়সী এক শিশুও আছে। নিহত অপর দু’জন ওই শিশুর মা ও নানী বলে পুলিশ জানিয়েছে।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর সোয়া ১টার দিকে উপজেলার খৈয়াছরা ঝরণার রাস্তার মাথায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন— কাজল রেখা (২৫) ও তার ছেলে ছয় মাস বয়সী আনাস এবং কাজলের মা নূরজাহান (৫০)। তাদের বাড়ি চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার সৈয়দপুর ইউনিয়নের দক্ষিণ বগাচতর গ্রামে।

হাইওয়ে পুলিশের জোরারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল সরকার সারাবাংলাকে জানান, নিহত তিন যাত্রীকে বহনকারী অটোরিকশাটি খৈয়াছরা ঝরনা রাস্তার মাথায় দাঁড়ানো ছিল। পেছন থেকে আসা একটি ভুট্টবোঝাই একটি ট্রাক সেটিকে ধাক্কা দিয়ে উল্টে গিয়ে মহাসড়কের পাশে খাদে পড়ে যায়। অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই তিনজন মারা যান।

এছাড়া অটোরিকশার চালক ও দুইজন পথচারীসহ তিনজন আহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত অটোরিকশা ও ট্রাক উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে বলে ওসি জানিয়েছেন।

চট্টগ্রাম বিভাগীয় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানানো হয়েছে, ট্রাকের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা থেকে তিনজনের লাশ ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে উদ্ধার করেন। লাশগুলো হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। খাদে পড়ে যাওয়া ট্রাকটিও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছেন।

সারাবাংলা/আরডি/ইআ

চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর