Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বেশি দামে বিক্রি, ডিমের আড়ত সিলগালা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৫ অক্টোবর ২০২৪ ২০:৩০

রাজশাহী: রাজশাহীতে বেশি দামে ডিম বিক্রি করায় একটি ডিমের আড়ত সাময়িকভাবে সিলগালা করা হয়েছে। এসময় আরও দুই আড়ত মালিকের ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুর থেকে বিকেল পর্যন্ত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর অভিযান চালিয়ে সিলগালা ও জরিমানা করে।

রাজশাহী মহানগরীর তেরখাদিয়া এলাকায় ডিমের আড়ত ডিএস এন্টারপ্রাইজকে বেশি দামে বিক্রি করার অভিযোগে সিলগালা করা হয়।  এছাড়াও নগরীর উপশহর ও শালবাগানে দুই পাইকারি ডিমের দোকানকে জরিমানা করা হয়েছে। তারা অতিরিক্ত মূল্যে ডিম বিক্রি করছিল।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের রাজশাহী জেলা সহকারি পরিচালক মাসুম আলী জানান, ডিএস এন্টারপ্রাইজ এর মালিক আবদুল করিম কাজী ফার্মস ও নাবিল গ্রুপের ডিম বিক্রির ডিলার। তিনি প্রতিদিন বিপুল পরিমাণ ডিম বিক্রি করেন। মঙ্গলবার বাজারে গিয়ে দেখা যায় তিনি লাল ডিম প্রতি পিস কিনেছেন ১১ টাকা ১ পয়সা। বিক্রি করছেন ১২ টাকা ৪০ পয়সা। প্রতিটি ডিমে তিনি লাভ করছেন ১ টাকা ৩৯ পয়সা। অস্বাভাবিক লাভ করায় তার দোকান সিলগালা করা হয়। এছাড়া নগরীর শালবাগান ও উপশহরে দুই ব্যবসায়ী বেশী দামে ডিম বিক্রি করায় তাদের কাছ থেকে ২২ হাজার টাকা জরিমানা করা হয়।

সারাবাংলা/এসআর

আড়ত ডিম রাজশাহী সিলগালা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর