Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অপহরণের অভিযোগ, ভুয়া সমন্বয়কসহ ৫ জন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৬ অক্টোবর ২০২৪ ২২:০১

খুলনা: ছাত্র আন্দোলনের সমন্বয়ক পরিচয় দিয়ে অপহরণ ও মুক্তিপণ দাবির ঘটনায় গ্রেফতার ভুয়া সমন্বয়কসহ ৫ জনকে কারাগারে পাঠানো হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়। এর আগে মঙ্গলবার রাতে ৯৯৯-এ ফোন পেয়ে ওই পাঁচজনকে আটক ও অপহৃত ব্যক্তিকে উদ্ধার করে পুলিশ। পরে ভুক্তভোগী বাদী হয়ে পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

তারা হলেন- সরদার মোন্তাজাবুর রহমান ওরফে জাবের (৫৫), তাহমিদ রহমান (২২), নাহিদ হাসান (২৪), এস এম শরিফ হোসেন (২৬) ও মো. ইমন হাওলাদার (২৩)।

পুলিশ ও ভুক্তভোগী জানান, অপহৃত শেখ অহিদুজ্জামান ও মোন্তাজাবুর রহমান ওরফে জাবের পূর্বপরিচিত। ডাক্তার দেখাতে গত ১৫ অক্টোবর অহিদুজ্জামান বাগেরহাট থেকে খুলনায় আসেন। ডাক্তার দেখানোর পর জাবের চা খাওয়ার কথা বলে অহিদুজ্জামানকে নগরীর শিববাড়ি মোড়ে নিয়ে আসেন। সেখানে পৌঁছানোর পর অন্য চার ব্যক্তি তাকে তেঁতুলতলা মোড়ে রোজগার্ডেন হোটেলের তৃতীয় তলায় নিয়ে আটক রেখে চাঁদা দাবি ও বেদম মারধর করেন।

তার সঙ্গে থাকা দুই জন ৯৯৯ এ ফোন করলে সোনাডাঙ্গা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পাঁচজনকে আটক করে। আটকের পর ইমন ও নাহিদ নিজেদের সমন্বয়ক দাবি করে প্রভাব বিস্তারের চেষ্টা চালান। তাদের ছাড়াতে জহুরুল তানভীর নামে খুলনা বিশ্ববিদ্যালয়ের আরেক সমন্বয়ক থানায় যান। কিন্তু অন্য সমন্বয়ক ও ছাত্ররা অপহরণকারীদের ছেড়ে দেওয়ার প্রতিবাদ জানালে রাতেই এ ঘটনায় মামলা হয়। ওই মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে কারাগারে পাঠানো হয়।

সোনাডাঙ্গা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, বুধবার তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর

অপহরণ ভুয়া সমন্বয়ক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর