Wednesday 16 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

তিলপাপাড়ার বাসায় ফ্যানে ঝুলছিল কিশোরী গৃহকর্মীর মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৪ ০০:৪০

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের তিলপাপাড়া এলাকার একটি বাসা থেকে শাহিদা আক্তার (১৪) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গলায় ফাঁস দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তার মরদেহটি। কেন তিনি গলায় ফাঁস দিয়েছিলেন, সে বিষয়ে কোনো জানা যায়নি।

বুধবার (১৬ অক্টোবর) রাত ৯টার দিকে তিলপাপাড়ার ৬ নম্বর রোডের একটি বাসা থেকে শাহিদার মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে পাঠানো হয়েছে।

বিজ্ঞাপন

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) সাদেকুল ইসলাম জানান, শাহিদা খিলগাঁও তিলপাপাড়ায় গৃহকর্তা নুরুল হায়দারের বাসায় তিন বছর ধরে কাজ করছিল। তার গ্রামেরর বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলায়। বাবার নাম মো. শহিদ।

এসআই বলেন, গৃহকর্তা নুরুল হায়দার একটি ফিন্যান্সিয়াল কোম্পানিতে চাকরি করেন। সন্ধ্যার দিকে অফিস শেষে বাসায় ফিরে ভেতর থেকে দরজা বন্ধ পান। অনেক ডাকাডাকির পরও কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন তিনি। ঘরে ঢুকেই শাহিদাকে ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেচিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। খিলগাঁও থানায় ফোন দিয়ে জানালে আমরা বাসায় গিয়ে মরদেহটি উদ্ধার করি।

কী কারনে শাহিদা গলায় ফাঁস দিয়েছেন, সে বিষয়ে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি বলে জানান এসআই সাদেকুল। তিনি বলেন, বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলের মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

কিশোরীর মরদেহ গৃহকর্মীর মরদেহ ঝুলন্ত মরদেহ ফ্যানের সঙ্গে ঝুলন্ত মরদেহ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর