Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুন্সীগঞ্জে ৮ ডাকাত গ্রেফতার, অস্ত্র উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৪ ১৫:২৮

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা-মাওয়া মহাসড়কে পৃথক ডাকাতির ঘটনায় ডাকাত চক্রের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার সামসুল আলম। নিজস্ব সোর্সের মাধ্যমে ঢাকা, নারায়ণগঞ্জ, কুমিল্লা ও মুন্সীগঞ্জের বিভিন্ন স্থান থেকে গত কয়েকদিনে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার জানান, গত ২৬ সেপ্টেম্বর ঢাকা-মাওয়া মহাসড়কে যশুরগাঁও এলাকায় ব্যবসায়ী রফিকুল ইসলামের প্রাইভেটকার আটকে ডাকাতির ঘটনা ঘটে। এ ঘটনায় পরদিন মামলা হলে অভিযানে নামে পুলিশ। বুধবার অভিযান চালিয়ে ঘটনায় জড়িত মো. কামাল পহলানকে (৪২) ঢাকা থেকে গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে অপর সদস্য মো. আলমগীর (৪৫), রাজিব হাওলাদার (৪৩), মো. মোখলেছ (২৩), মো. রবিন (২৩) ও মোহাম্মদ হেলালকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি ম্যাগাজিন, ২৮ রাউন্ড গুলি, দুটি মোবাইল ফোন দুটি বিদেশি হ্যান্ডব্যাগ, দুটি ডেবিট ও একটি ক্রেডিট কার্ড উদ্ধার করা হয়।

অপরদিকে ২৭ সেপ্টেম্বর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ব্যবসায়ী তাজউদ্দিন ও চাইনিজ নাগরিক লিওর গাড়ি আটকে ডাকাতির ঘটনায় জড়িত রাহাত মিয়া(২১) ও মো. শাহীনকে (২২) গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত সদস্যরা ঘটনায় সম্পৃক্ত থাকার বিষয়টি স্বীকার করেছে। তাদের আদালতে প্রেরণ করে রিমান্ড চাওয়া হবে। বাকি আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে

সারাবাংলা/এমপি

গ্রেফতার ডাকাত

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর