Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘আ.লীগ ক্ষমতায় গেলে দেশ কসাইখানায় পরিণত হবে’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৪ ১৭:২৩

নরসিংদী: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, স্বৈরাচার আওয়ামী লীগ যদি ফের কখনো ক্ষমতায় যায় তবে বাংলাদেশ কসাইখানায় পরিণত হবে।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে নরসিংদীর রায়পুরা উপজেলার মরজালে ‘আমরা বিএনপি পরিবার’ আয়োজিত নিহত সমন্বয়ক ও ছাত্রদল কর্মী জুনায়েদ আল-হাবিবের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন ও অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

রুহুল কবির রিজভী বলেন, ‘আনুপাতিক হারে যে নির্বাচন ব্যবস্থার কথা অর্ন্তবর্তী সরকার বলছে তা কখনোই বাংলাদেশের মানুষ প্রত্যাশা করে না। বিশ্বের অন্যান্য দেশে থাকতে পারে, এটি আমাদের দেশের জন্য প্রযোজ্য নয়। এই ব্যবস্থায় কেবল একটি মহলের বিশেষ সুবিধা তৈরি হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে দেশের ১১ কোটি মানুষের ভোটার তথ্য বিক্রির পাশাপাশি ঋণ করা ১৮ হাজার কোটি টাকার মধ্যে সাড়ে ১৬ হাজার কোটি টাকাই বিদেশে পাচার করেছে।’

আমরা বিএনপি পরিবারের আহ্বায়ক আতিকুর রহমান রুমনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপির যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকন, জেলা বিএনপির সদস্য সচিব মনজুর এলাহী, কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সহ-সম্পাদক ও আমরা বিএনপি পরিবারের উপদেষ্টা ইঞ্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুলসহ স্থানীয় বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে, রুহুল কবির রিজভী নিহত সমন্বয়ক জুনায়েদ আল-হাবীবের বাসায় গিয়ে তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

সারাবাংলা/এমপি

অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিএনপি

বিজ্ঞাপন
সর্বশেষ

সয়াবিন ও পাম তেলে ভ্যাট ছাড়
১৭ অক্টোবর ২০২৪ ১৭:৩০

সম্পর্কিত খবর