Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অটোরিকশা চালক খুন, ৪ ছিনতাইকারী গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৪ ১৮:০৮

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীতে ব্যাটারিচালিত অটোরিকশা চালককে খুন করে গাড়ি ছিনতাই করার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানিয়েছে, গত ৩০ সেপ্টেম্বর ভোরে উত্তর চান্দগাঁও বণিক পাড়া এলাকায় অঞ্জন ধর নামে এক অটোরিকশা চালককে হত্যা করে তার রিকশা নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় অঞ্জনের স্ত্রী শিপ্রা ধর বাদী হয়ে চান্দগাঁও থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

২ অক্টোবর পুলিশ ছিনতাইকারী রাজু ও আরিফকে অভিযান চালিয়ে গ্রেফতার করে। এরপর তাদের দেওয়া তথ্যেমতে বুধবার (১৬ অক্টোবর) বাঁশখালী থেকে রাসেল ও রবিকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতার চারজন হলেন- রাজু আহম্মেদ রাজন (৩১), মো. আরিফ (২৮), মো. রাসেল (৩০) ও রবি আলম (৩৯)।

চান্দগাঁও থানার উপ পরিদর্শক (এসআই) মোমিনুল ইসলাম জানান, গ্রেফতার চারজনই একটি সংঘবদ্ধ ছিনতাই চক্রের সদস্য। গত ৫ আগস্টের পর দেশের অস্থিতিশীল পরিস্থিতির সুযোগ নিয়ে তারা চট্টগ্রাম নগরীতে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করতে নামে। ছিনতাইয়ের জন্য তাদের মধ্যে দুইজন রিকশা ভাড়া করে চালককে একটি নির্জন স্থানে নিয়ে যায়। ওখানে আগে থেকে অপেক্ষারত বাকি দুইজন অঞ্জন ধরের মাথায় ভারী কিছু দিয়ে আঘাত করে তার রিকশা নিয়ে পালিয়ে যায়।

তিনি আরও বলেন, ‘ গ্রেফতারকৃত চারজন প্রাথমিক জিজ্ঞাসাবাদে গত দুই মাসে চার-পাঁচটি ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করেছে বলে আমাদের জানিয়েছে। ছিনতাই করা গাড়িগুলো তারা ২০ থেকে ২৫ হাজার টাকায় বিভিন্ন জনের কাছে বিক্রি করত। অঞ্জন ধরের ছিনতাই করা গাড়িটি আমরা বায়েজিদ বোস্তামী থানার পশ্চিম শহীদ নগর মীর আহম্মদ প্রাইমারী স্কুল সংলগ্ন একটি গ্যারেজ থেকে উদ্ধার করেছি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আইসি/এনজে

অটোরিকশা চালক খুন চট্টগ্রাম ছিনতাইকারী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর