Thursday 17 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানিকগঞ্জে ব্ল্যাকআউট কর্মসূচি, যৌথ বাহিনীর হেফাজতে ৪ বিদ্যুৎ কর্মকর্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৭ অক্টোবর ২০২৪ ১৮:৩৫

মানিকগঞ্জ : জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ রেখে ব্ল্যাকআউট কর্মসূচি পালন করায় মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ অফিসের চার কর্মকর্তাকে যৌথ বাহিনীর হেফাজতে নেওয়া হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দুপুরে সদর উপজেলার মূলজান পল্লী বিদ্যুৎ অফিসে ব্ল্যাকআউট পালন করার সময় তাদের হেফাজতে নেওয়া হয়।

তারা হলেন- মানিকগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির এজিএম রাজিবুল হাসান, এজিএম গিয়াস উদ্দিন খান শাকিল, এজিএম হাসিবুল ইসলাম ও হরিরামপুরের ডিজিএম সামিউল কবির। তাদের নেতৃত্বেই পল্লী বিদ্যুৎ অফিসের সকল কর্মকর্তা ও কর্মচারীরা বিদ্যুৎ বন্ধ করে কর্মসূচি পালন করেন।

যৌথ বাহিনী জানান, গ্রাহকদের পূর্ব ঘোষণা ছাড়াই বেলা ১১টার দিকে জেলায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয় পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা ও কর্মচারীরা। আন্দলনের নামে তারা ব্লাক আউট কর্মসূচী পালন করছিল। ৩ঘন্টা বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকায় গ্রাহকরা ক্ষোভ প্রকাশ করেন। খবর পেয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটসহ যৌথ বাহিনীর সদস্যরা চার বিদ্যুৎ কর্মকর্তাকে হেফাজতে নেয়। পরে বিদ্যুৎ চালু করা হয়।

বিদ্যুৎ কর্মকর্তাদের হেফাজতে নেওয়ার সময় মেজর মিনহাজ, জেলা প্রশাসক কার্যালয়ের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আলী, অতিরিক্ত পুলিশ সুপার মো. ওয়ারেস আলী ও সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা এস এম আমান উল্লাহসহ যৌথ বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এসআর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর