Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যুবদল নেতা হত্যা মামলায় শমসের মবিন কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২৪ ১৯:৫৩

ঢাকা: যুবদল নেতা শামীম নিহতের ঘটনায় দায়ের করা মামলায় শমসের মবিন চৌধুরীকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। শুক্রবার (১৮ অক্টোবর) ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আফনান সুমী এ আদেশ দেন।

এদিন শমসের মবিন চৌধুরীকে আদালতে হাজির করে তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাকে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা পল্টন থানার উপপরিদর্শক (এসআই) তন্ময় কুমার বিশ্বাস।

এর আগে বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে রাজধানীর বনানী ডিওএইচএসর বাসা থেকে শমসের মবিন চৌধুরীকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।

মামলার বিবরণে জানা যায়, ২০২৩ সালের ২৮ অক্টোবর বিএনপি কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী রাজধানীর নয়াপল্টনে মহাসমাবেশ ডাকে জাতীয়তাবাদী দল বিএনপি। এই মহাসমাবেশকে পণ্ড করতে একই দিনে আওয়ামী লীগ পাল্টা সমাবেশ ডাকে। এরপর পুলিশের সহায়তায় বিএনপির ঢাকার মহাসমাবেশে হামলা চালানো হয়। এ সময় যুব নেতা শামীম নিহত হন।

এ ঘটনায় ২০২৪ সালের ২৪ সেপ্টেম্বর রাজধানীর পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় শমসের মবিন চৌধুরীকে গ্রেফতার দেখিয়ে আজ আদালতে হাজির করা হয়। আদালত শুনানি শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

সারাবাংলা/কেআইএফ/এমপি

কারাগার যুবদল নেতা শামীম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর