Friday 18 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মসজিদের দানের ছাগল বিক্রি নিয়ে সংঘর্ষে নিহত ১, আহত ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৮ অক্টোবর ২০২৪ ২২:১৮

খুলনা: খুলনার পাইকগাছায় মসজিদে দান করা ছাগল বিক্রিকে কেন্দ্র করে সংঘর্ষে ফজর গাজী (৫০) নামে এক মুসল্লি নিহত হয়েছেন। এ ঘটনায় তিন জন আহত হয়েছেন।

শুক্রবার (১৮ অক্টোবর) জুমার নামাজ শেষে উপজেলার শ্যামনগর পশ্চিমপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত ফজর আলী গাজী শ্যামনগরের মৃত মোসলেম গাজীর ছেলে।

মসজিদ কমিটির সভাপতি মমিন গাজী জানান, জুম্মার নামাজ শেষে দানের ছাগল প্রকাশ্যে নিলামে বিক্রয়ের জন্য ডাক শুরু হয়। এসময় মোস্তফা গাজী, বুলবুল গাজী, রহমত গাজী, কাদের সরদারসহ ১০/১২ জন মিলে ফজর গাজী, শাহিন সরদারের ওপর হামলা করে। এসময় উভয় পক্ষের ৪জন মারাত্বক আহত হয়। স্থানীয় মুসল্লিরা আহতদের পাইকগাছা হাসপাতালে ভর্তি করে।

পাইকগাছা হাসপাতালেরর কর্তব্যরত চিকিৎসক সঞ্জয় কুমার মন্ডল জানান, বেলা সাড়ে ৩টার দিকে মারামারিতে আহত চার জন হাসপাতালে ভর্তির জন্য আসেন। তার মধ্যে ফজর আলী গাজী নামের ব্যক্তি ভর্তির আগেই মারা যান। অন্যরা চিকিৎসাধীন থাকলেও বুলবুল নামে একজন পালিয়ে গেছেন।

পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) তুষার কান্তি দাশ জানান, মসজিদের দানের ছাগল বিক্রয়কে কেন্দ্র করে মারামারিতে ফজর নামে একজন নিহত হয়েছেন। মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

সারাবাংলা/এসআর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর