Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে টেঁটাবিদ্ধসহ আহত ১২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ১৪:২৫

মুন্সীগঞ্জ : ফুটবল খেলাকে কেন্দ্র করে মুন্সীগঞ্জের সিরাজদীখান উপজেলার দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ৩ জন টেঁটাবিদ্ধসহ অন্তত ১২ জন আহত হয়েছে। এসময় তিনটি বাড়ি ভাঙচুর করা হয়। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকালে উপজেলার বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

টেঁটাবিদ্ধ আহতরা হলেন মো. জাকির হোসেন (৪২), পিয়ার হোসেন (৩৫) ও সিয়ামকে ((২৮) ঢাকা মিটফোর্ড হাসপাতালে নেওয়া হয়েছে। আহত অন্যদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। তবে তাদের নাম জানা যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, গতকাল শুক্রবার (১৮ অক্টোবর) বিকেলে বালুচর ইউনিয়নের চরপানিয়া গ্রামের পূর্বপাড়া ও পশ্চিমপাড়া গ্রামের দুই দলের মধ্যে ফুটবল খেলা হয়। খেলা চলাকালে দুই পক্ষের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ জের ধরে শনিবার সকালে স্থানীয় রূপচান মিয়া, নুরুউদ্দিন ও মুজিবুর রহমান, আব্দুল আজিজের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় আমিন উদ্দিন, আব্দুল আজিজ ও গোলাম মোস্তফার বাড়িঘর ভাংচুর করা হয়।

বালুচর ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান মো. আওলাদ হোসেন বলেন, ফুটবল খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

সিরাজদীখান থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার হাফিজুর রহমান জানান, ফুটবল খেলা ও আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষের ঘটনা ঘটেছে। ঘটনার পরপরই পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ওই গ্রামে পুলিশ মোতায়েন করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সারাবাংলা/এসআর

আহত টেটাবিদ্ধ মুন্সীগঞ্জ সংঘর্ষ সিরাজদীখান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর