Saturday 19 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ময়মনসিংহে গুম-খুন-নির্যাতনের আলোকচিত্র নিয়ে ‘ফ‍্যাসিস্ট প্রদর্শনী’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ অক্টোবর ২০২৪ ১৬:২৭

ময়মনসিংহ : সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার দোসরদের অপকর্ম, গুম-খুন এবং জুলাই-আগস্ট গণঅভ্যূত্থানে মানুষ হত্যাসহ বিপ্লবের আলোকচিত্র নিয়ে ‘ফ‍্যাসিস্ট প্রদর্শনী’ করেছে ময়মনসিংহ সচেতন নাগরিক সমাজ। প্রদর্শনীর মাধ্যমে জনমনে বিগত সরকারের নেতিবাচক বিষয় তুলে ধরা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) সকালে নগরীর নতুন বাজার মোড় থেকে গাঙ্গিনারপাড় মোড় পর্যন্ত এ আয়োজন করা হয়। এ সময় প্রতিবাদী গান, কবিতা আবৃত্তি ও বক্তব্যের মাধ‍্যমে ফ‍্যাসিস্ট দোসরদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করা হয়।

বিজ্ঞাপন

এতে ময়মনসিংহ (দক্ষিণ) জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আলমগীর মাহমুদ আলম, যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট এম এ হান্নান, মাহবুবুল আলম, জেলা যুবদলের সভাপতি রোকনুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল আলম, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শহীদুল আলম খসরু, বিএনপি নেতা শামীম আজাদ, শরাফ উদ্দিন কোহিনুর জেলা-মহানগর বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরাসহ প্রদর্শনীতে শিক্ষক, শিক্ষার্থী, সাংবাদিক, ব‍্যবসায়ী ও আইনজীবীসহ বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিতি ছিলেন।

এ সময় তারা বলেন, ফ্যাসিস্ট সরকারের অনেক দোসর এখনো দেশে ঘাপটি মেরে আছে তারা বিভিন্ন কৌশলে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার চেষ্টা করছে। তাদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়া প্রয়োজন।

সারাবাংলা/এসআর

বিজ্ঞাপন
সর্বশেষ

সিন্ডিকেট ভাঙবে কে?
১৯ অক্টোবর ২০২৪ ১৬:২১

সম্পর্কিত খবর