Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে দিনদুপুরে অস্ত্র ঠেকিয়ে ১১ লাখ টাকা ছিনতাই

সিনিয়র করেসপন্ডেন্ট
২০ অক্টোবর ২০২৪ ১৯:১১

ঢাকা: রাজধানীতে দিনদুপুরে পণ্য সরবরাহকারী একটি প্রতিষ্ঠানের গাড়ি থামিয়ে ১১ লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার (২০ অক্টোবর) সকাল সোয়া ১০টার দিকে মোহাম্মদপুরের মোহাম্মদীয়া হাউজিং লিমিটেড এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ১০টার দিকে বেড়িবাঁধ সড়ক হয়ে লিমিটেড ৩ নম্বর সড়ক দিয়ে যাচ্ছিল নেসলে কোম্পানির পণ্য পরিবহনকারী একটি গাড়ি। লিমিটেড ৩ নম্বর সড়কের কালভার্টের সামনে যেতেই চারটি মোটরসাইকেলে করে কয়েকজন গাড়িটির গতিরোধ করেন।

এ সময় মোটরসাইকেল আরোহীরা তাদের হাতে থাকা অস্ত্র দিয়ে গাড়ির সামনের গ্লাসে আঘাত করেন। এতে গ্লাস চুরমার হয়ে যায় এবং চালক গাড়িটি থামাতে বাধ্য হন।

গাড়িটির চালক মোহাম্মদ আলী বলেন, ‘মোটরসাইকেলে আসা সবার হাতে অস্ত্র ছিল। গ্লাসে এলোমেলো কোপাইছে। আমরাও আঘাত পাইছি। গাড়িতে টাকার ব্যাগ চেক ছিল, সব নিয়ে গেছে।’

একজন প্রত্যক্ষদর্শী বলেন, ‘চারটি বাইক ছিল। এর মধ্যে এক বাইকে ছিল চারজন, দুইটায় তিনজন করে, আরেকটায় দুইজন। সবার হাতে রামদা, চাপাতি ছিল। ঘটনাটা সবার সামনে ঘটলেও কেউ বাধা দেয়নি, কেউ এগিয়েও যায়নি। ওই সময় রাস্তায় অনেক মানুষ ছিল। সবাই আগায়ে গেলে ডাকাতরা ডাকাতির সুযোগ পেত না, উলটো ধরা পড়তে পারত।’

স্থানীয় ভবনের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ডাকাতির পরপরই সবাই পালিয়ে যান। মোটরসাইকেলে করে বেড়িবাঁধ সড়ক ধরে ঢাকা উদ্যান এলাকার দিকে যেতে দেখা যায় তাদের।

জানতে চাইলে মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী ইফতেখার হাসান বলেন, হাউজিং লিমিটেড ৩ নম্বরে নেসলে কোম্পানির একটি গাড়ি থেকে নগদ ১১ লাখ ৮৫ হাজার টাকা ও কিছু চেকের পাতা ছিনতাই হয়েছে। ঘটনার পরপরই আমাদের একটি টিম ঘটনাস্থলে গেছে। সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছে।

বিজ্ঞাপন

ওসি আরও বলেন, ওই কোম্পানির লোকজন থানায় এসেছেন। তারা লিখিত অভিযোগ দিচ্ছেন। জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/ইউজে/টিআর

ছিনতাই মোহাম্মদপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর