Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জিপিএইচ ইস্পাতের বিশেষ সাধারণ সভা

সারাবাংলা ডেস্ক
২০ অক্টোবর ২০২৪ ২১:৪৮

চট্টগ্রাম ব্যুরো: জিপিএইচ ইস্পাত লিমিটেডের শেয়ারহোল্ডারদের বিশেষ সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় কোম্পানির সম্প্রসারণ প্ল্যান্টে একটি নতুন ফার্নেস স্থাপন করা হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

রোববার (২০ অক্টোবর) বিকেলে ডিজিটাল প্ল্যাটফর্মে এ সভা অনুষ্ঠিত হয়।

সভার সিদ্ধান্ত অনুযায়ী, প্রতিষ্ঠানটির তিনটি সাধারণ শেয়ারের বিপরীতে একটি রাইট শেয়ার ১৫ টাকা ইস্যু মূল্যে (পাঁচ টাকা প্রিমিয়ামসহ) বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড অ্যাক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) অনুমোদনসাপেক্ষে ইস্যু করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। রাইট শেয়ার ইস্যুর মাধ্যমে মোট ২৪১ কোটি ৯৪ লাখ টাকা মূলধন সংগ্রহ করা হবে। এর মাধ্যমে কোম্পানির সম্প্রসারণ প্ল্যান্টে একটি নতুন ফার্নেস স্থাপন করা হবে।

জিপিএইচ ইস্পাত লিমিটেডের চেয়ারম্যান আলমগীর কবিরের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত কোম্পানি সেক্রেটারি মোশাররফ হোসেনের সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আলমাস শিমুল ও নির্বাহী পরিচালক (ফাইন্যান্স অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট) কামরুল ইসলাম।

এ ছাড়া সভায় জিপিএইচ ইস্পাত লিমিটেডের পরিচালক মো. আশরাফুজ্জামান, আব্দুল আহাদ, আজিজুল হক, শফিউল আলম খান চৌধুরী, মুখতার আহমদ, এইচ এম আশরাফ উজ জামান, অরুপ চৌধুরী উপস্থিত ছিলেন।

সারাবাংলা/আইসি/টিআর

জিপিএইচ ইস্পাত বিশেষ সাধারণ সভা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর