Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুনামগঞ্জে পরিবহন ধর্মঘটের ডাক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২১ অক্টোবর ২০২৪ ১৭:১০

সুনামগঞ্জ: সুনামগঞ্জ-সিলেট সড়কের লামাকাজি এম এ খান সেতুর টোল আদায় বন্ধের দাবিতে আগামী ২৩ অক্টোবর থেকে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘটের ডাক দিয়েছেন সুনামগঞ্জ গণপরিবহন মালিক-শ্রমিক পরিষদ।

সোমবার (২১ অক্টোবর) দুপুরে সুনামগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে এক সভায় এ ঘোষণা দেওয়া হয়। এ সময় নেতারা হুঁশিয়ারি দেন, টোল আদায় দ্রুত বন্ধ করা না হলে সুনামগঞ্জসহ পুরো সিলেট বিভাগজুড়ে আরও কঠোর কর্মসূচির ঘোষণা করা হবে।

বিজ্ঞাপন

পরিবহন নেতারা জানান, লামাকাজি এম এ খান সেতুতে গত ৪০ বছর ধরে টোল আদায় করা হচ্ছে। যদিও সেতুটি নির্মাণে ব্যয় হয়েছিল মাত্র সাড়ে ৭ কোটি টাকা। এত বছর ধরে হাজার কোটি টাকার বেশি টোল আদায় করা হলেও এখনো পরিবহন শ্রমিকরা এই বোঝা থেকে মুক্তি পায়নি। প্রতি বছর টোল আদায়ের হারও বৃদ্ধি পাচ্ছে বলে অভিযোগ করেন তারা।

এই সময় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা বাস মিনিবাস মাইক্রোবাসের মহাসচিব জুয়েল আহমেদ জেলা শ্রমিক ইউনিয়নের সভাপতি সেজাউল কবির ও সাধারণ সম্পাদক নুরুল হক, সিলেটের শ্রমিক নেতা রনজিত দত্ত, অশোক বিজয় দেব, সুনামগঞ্জ লেগুনা শ্রমিক সভাপতি মছন মিয়া, সিএনজি সমিতির নেতা সুন্দর আলী, সাজিদুর রহমান, ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সামাদ ও মালিক সমিতির নেতা মুকুল মিয়া।

সারাবাংলা/এসআর

সারাবাংলা/এসআর

ধর্মঘটের ডাক সুনামগঞ্জ

বিজ্ঞাপন
সর্বশেষ

সুনামগঞ্জে পরিবহন ধর্মঘটের ডাক
২১ অক্টোবর ২০২৪ ১৭:১০

সম্পর্কিত খবর