Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫০০ টাকা নিয়ে দ্বন্দ্ব, ছুরিকাঘাতে যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২১ অক্টোবর ২০২৪ ১৮:৩২

ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের কাজিপাড়া এলাকায় ছুরিকাঘাতে আহত ইমরান (২০) নামে এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। ৫০০ টাকা লেনদেন নিয়ে দ্বন্দ্বে তাকে ছুরিকাঘাত করা হয় বলে অভিযোগ করেছে স্বজনরা।

সোমবার (২১ অক্টোবর) দুপুর ১২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ইমরানের ‍মৃত্যু হয়। এর আগে, শনিবার (১৯ অক্টোবর) দিবাগত রাত ৩টার দিকে তেজগাঁ কাজিপাড়া গার্ডেন রোডের ১৭ নম্বর গলিতে ছুরিকাঘাতের ঘটনাটি ঘটে।

বিজ্ঞাপন

জানা গেছে, ইমরানের বাড়ি বরিশাল জেলার মেহেন্দিগঞ্জ উপজেলার কাদিরায়াবাদ গ্রামে। বাবার নাম মো. আলী হোসেন।

ইমরানের ভাই মো. মিজান জানান, শনিবার দিবাগত রাত ৩টার দিকে কাজিপাড়া গার্ডেন রোডের বাসা থেকে বাদশাসহ কয়েকজন ইমরানকে ডেকে নিয়ে যায়। এর পর ১৭ নম্বর গলিতে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাকে দ্রুত উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, ‘জানতে পেরেছি, ইমরান বাদশার কাছে ৫০০ টাকা পাইতো। টাকা-পয়সা নিয়ে দ্বন্দ্বে ইমারনকে ছুরিতাঘাত করে। ইমরান আগে পড়াশুনা করতো। এখন কিছুই করে না। বাবা গার্ডেন রোডে মেস দেখাশুনা করে। সেখানে বাবার সঙ্গেই থাকতো সে।’

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শনিবার রাতে তেজগাঁও থেকে ওই যুবককে আহত অবস্থায় স্বজনরা হাসপাতালে এনে ভর্তি করে। চিকিৎসাধীন অবস্থায় সোমবার তিনি মারা যান। ওই যুবকের পিঠে ছুরিকাঘাতের চিহ্ন আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

তেজগাঁও অফিসার ইনচার্জ (ওসি) মোবারক হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছুরিকাঘাতে আহত এক যুবক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। টাকা লেনদেন নিয়ে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। আসামি ধরতে কাজ করছে পুলিশ। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

বিজ্ঞাপন
সর্বশেষ

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর