Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কাটাসুরে বালতির পানিতে পড়ে শিশুর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২১ অক্টোবর ২০২৪ ২০:৩৫

ঢাকা: মোহাম্মদপুর কাটাসুর এলাকার একটি বাসায় বাথরুমে পানিভর্তি বালতিতে পড়ে হুমাইশা নামের একবছর বয়সী এক শিশুর করুণ মুত্যু হয়েছে।

সোমবার (২১ অক্টোবর) বিকেল সাড়ে ৪টার দিকে কাটাসুরের ওই ছয় তলা বাড়ির তৃতীয় তলার এই ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় ওই শিশুটিকে স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক সন্ধ্যা ৭টার দিকে মৃত ঘোষণা করেন।

হাসপাতালে শিশুটির নানী ইয়াসমিন বেগম জানান, মোহাম্মদপুর কাটাসুর নিজেদের বাড়িতে থাকেন তারা। বিকেলে বাসায় ছিল শিশুটির মা আসমা ইসলাম শিমু ও শিশুর নয় বছর বয়সী ভাই। ঘটনার সময় শিশু হুমাইশার মা রান্না করছিলেন আর ভাই রুমে ছিল। কিছুক্ষণ পর হুমাইশাকে রুমের কোথাও দেখতে না পেয়ে বাথরুমে গিয়ে দেখতে পান পানি ভরা বালতিতে উপুর হয়ে পড়ে আছে। পরে দ্রুত সেখান থেকে তুলে স্থানীয় আল মানারাত হাসপাতালে নেওয়া হয় শিশুটিকে। সেখান থেকে দ্রুত ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মোহাম্মদপুর থেকে ওই শিশুটিকে অচেতন অবস্থায় স্বজনরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বজনরা জানান, বাথরুমে পানি ভর্তি বালতিতে পড়েছিল। তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, শিশুটির বাবা রতন মিয়ার মোহাম্মদপুর তিন রাস্তার মোড়ে মোটর পার্টসের একটি দোকান রয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

টপ নিউজ পানি বালতি

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর