Wednesday 23 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাংলাদেশ সিরিজের জন্য আফগানিস্তানের দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক
২৩ অক্টোবর ২০২৪ ০৯:৪২

আগামী মাসে সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে মুখোমুখি হবে আফগানিস্তান। এই সিরিজকে সামনে রেখেই ১৯ সদস্যের দল ঘোষণা করেছে আফগানরা। হাশমতউল্লাহ শহিদিকে অধিনায়ক করে ঘোষিত এই দলে ইনজুরির কারণে জায়গা হয়নি ইব্রাহিম জাদরান ও মুজিবুর রহমানের।

গোড়ালির ইনজুরির কারণে অস্ত্রোপচার করাতে হয়েছিল জাদরানকে। এই সিরিজের সময়টায় তাই বিশ্রামে থাকতে হবে তাকে। তার মতো ইনজুরিতে ভুগছেন স্পিনার মুজিবও। এই দুই নিয়মিত মুখকে তাই বাদ দিয়েই স্কোয়াড ঘোষণা করতে হয়েছে আফগানদের।

বিজ্ঞাপন

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সিরিজের স্কোয়াড থেকে খুব বেশি পরিবর্তন করেনি আফগানরা। জাদরানের পরিবর্তে ডাক পেয়েছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা সাদিকুল্লাহ অটল।

স্কোয়াড ঘোষণার পর আফগান ক্রিকেট বোর্ডের প্রধান নসিব খান বলেছেন, বাংলাদেশের বিপক্ষে সিরিজটা চ্যালেঞ্জিং হবে, ‘ বাংলাদেশের বিপক্ষে খেলাটা সবসময়ই চ্যালেঞ্জিং। এটা উপভোগ্যও বটে। আমরা বিশ্বাস করি আমাদের স্কোয়াডের খেলোয়াড়রা দারুণ পারফর্ম করে সিরিজ জিতে নেবে।’

আগামী ৬ নভেম্বর শারজাহতে হবে সিরিজের প্রথম ওয়ানডে। একই ভেন্যুতে ৯ ও ১১ নভেম্বর হবে সিরিজের বাকি দুই ম্যাচ।

আফগানিস্তান স্কোয়াড

হাশমতউল্লাহ শহিদি(অধিনায়ক), রহমত শাহ, দারউইশ রাসুলি, আল্লাহ গাজানফার, আজমতউল্লাহ ওমরজাই, মোহাম্মদ নবী, ফজল হক ফারুকি, গুলবাদিন নাইব, রহমানুল্লাহ গুরবাজ(উইকেটকিপার), ইকরাম আলী খিল, রশিদ খান, আব্দুল মালিক, বিলাল সামি, নাভিদ জাদরান, রিয়াজ হাসান, সাদিকুল্লাহ অতল, নাঙ্গেলিয়া খারোটে, ফরিদ আহমেদ।

সারাবাংলা/এফএম

আফগানিস্তান বাংলাদেশ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর