Wednesday 23 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১০ ঘণ্টা পর খুলনার সঙ্গে রেল যোগাযোগ স্বাভাবিক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৩ অক্টোবর ২০২৪ ১৩:১০

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আনসারবাড়ীয়া রেলস্টেশনের কাছে তেলবাহী ট্যাঙ্ক ট্রেনের বগি লাইনচ্যুতের ঘটনায় টানা ১০ ঘন্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে।

বুধবার (২৩ অক্টোবর) সকাল ১১টা থেকে খুলনার সঙ্গে সারাদেশের রেল চলাচল শুরু হয়েছে। উথলী রেলওয়ে স্টেশন মাস্টার মিন্টু কুমার এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘টানা ১০ ঘণ্টা পর উদ্ধারকাজ শেষ হওয়ার পর ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। এ ঘটনায় পাকশি রেলওেয়ের বিভাগীয় প্রধান আনোয়ার হোসেনকে প্রধান করে ৪ সদস্য বিশিষ্ট একটি তদন্ত টিম গঠন করা হয়। তিন কার্যদিবসের মধ্যে প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।’

এর আগে, মঙ্গলবার (২২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে জীবননগর উপজেলার আনসারবাড়ীয়া রেলস্টেশনের কাছে খুলনাগামী একটি তেলবাহী ট্যাঙ্কার ট্রেনের ৮টি বগি লাইনচ্যুত হয়। এতে খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে যায়।

আনসারবাড়ীয়ার পার্শ্ববর্তী রেলস্টেশনে আন্তঃনগর চিত্রা ও সীমান্ত এক্সপ্রেস ট্রেন আটকা পড়ে। ফলে ভোগান্তিতে পড়েন যাত্রীবাহী ট্রেনের শতশত যাত্রী। বিকল্প উপায়ে অসংখ্য যাত্রী গন্তব্যস্থলের উদ্দেশ্যে চলে যান। এতে ট্রেনের শিডিউল বিপর্যয় ঘটে।

সারাবাংলা/এসডব্লিউআর

খুলনা চালু রেল যোগাযোগ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর