Thursday 24 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছাত্রলীগ নিষিদ্ধ: ইবিতে আনন্দ মিছিল

ইবি করেসপন্ডেন্ট
২৪ অক্টোবর ২০২৪ ০২:১২

কুষ্টিয়া: আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম ছাত্রসংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণায় আনন্দ মিছিল করছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীরা। বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১০টায় উল্লসিত শিক্ষার্থীরা ক্যাম্পাসের জিয়া মোড় থেকে আনন্দ মিছিল বের করেন।

মিছিলে শিক্ষার্থীরা ‘এই মুহূর্তে খবর এলো, ছাত্রলীগ নিষিদ্ধ হলো’, ‘এই মুহূর্তে খবর এলো, সন্ত্রাসী লীগ নিষিদ্ধ হলো’, ‘হৈ হৈ রৈ রৈ, সন্ত্রাস লীগ গেলি কই’, ‘এই মুহূর্তে খবর এলো, ক্যাম্পাস সন্ত্রাসমুক্ত হলো’সহ বিভিন্ন স্লোগান দেয়। মিছিলটি প্রধান ফটকের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

বিজ্ঞাপন

সমাবেশে ইবির সমন্বয়ক মুখলেসুর রহমান সুইট বলেন, ‘প্রতিটি ক্যাম্পাসে ছাত্রলীগ দীর্ঘ ১৬ বছর ধরে সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছে। কিন্তু তাদের বিরুদ্ধে কথা বলার মতো কেউ ছিল না। শিক্ষার্থীদের ন্যায্য আন্দোলনে তারা হামলা করেছে। সারাদেশে তারা অসংখ্য মানুষের ওপর নির্যাতন চালিয়েছে। তাই ছাত্রলীগের মতো সন্ত্রাসী সংগঠনকে নিষিদ্ধ করার জন্য অন্তর্বর্তী সরকারকে ধন্যবাদ জানাই।’

এর আগে, বুধবার রাতে বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগকে নিষিদ্ধ করে প্রজ্ঞাপন জারি করে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

সারাবাংলা/পিটিএম

ইসলামী বিশ্ববিদ্যালয় কুষ্টিয়া ছাত্রলীগ নিষিদ্ধ টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইসরায়েলকে হতাশ করল সৌদি আরব
২৪ অক্টোবর ২০২৪ ২২:০২

সম্পর্কিত খবর