Thursday 24 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কেরানীগঞ্জে সহকর্মীর ছুরিকাঘাতে কিশোর খুন

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ অক্টোবর ২০২৪ ০২:২৫

ঢাকা: জেলার কেরানীগঞ্জে সহকর্মীর ছুরিকাঘাতে রানা (১৭) নামে এক কিশোর খুন হয়েছে। সে একটি জুতার কারখানায় কাজ করতো।

বুধবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ৮টার দিকে কেরাণীগঞ্জের কলাতিয়া বাবর জুতার কারখানার সামনে এ ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত রানা বরিশাল জেলার উজিরপুর উপজেলার ডাকবাংলা এলাকার মো. আলীর ছেলে। বর্তমানে সে কেরানীগঞ্জ কলাতিয়া নিশানবাড়ি এলাকায় ওই জুতার কারখানায় থাকতো এবং সেখানেই কাজ করতো।

নিহত রানার সহকর্মী মো. জিয়াদ হাওলাদার জানান, তারা একসঙ্গে কলাতিয়া বাবর জুতার কারখানায় কাজ করে। বিকেলে কাজ নিয়ে রফিকুল নামে এক সহকর্মীর সঙ্গে রানার কথা কাটাকাটি হয়। এর জের ধরে রাতে কারখানার গেটের কিছুটা দূরে রানার গলায় ছুরিকাঘাত করে রফিকুল, হৃদয় ও শাকিল পালিয়ে যায়। চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে রানাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়। তখন তাকে দ্রুত কলাতিয়া হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেলে নেওয়া হলে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে কেরানীগঞ্জ থেকে ওই কিশোরকে মুমূর্ষু অবস্থায় সহকর্মীরা হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ওই যুবকের গলায় ছুরিকাঘাতের চিহ্ন আছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

কেরানীগঞ্জ খুন টপ নিউজ সহকর্মী

বিজ্ঞাপন
সর্বশেষ

ইসরায়েলকে হতাশ করল সৌদি আরব
২৪ অক্টোবর ২০২৪ ২২:০২

সম্পর্কিত খবর