Friday 25 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহীর ৭ থানায় বিএনপি’র কমিটি ঘোষণা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৪ অক্টোবর ২০২৪ ২১:১৬

রাজশাহী: বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি)’র রাজশাহী মহানগর অন্তর্ভুক্ত সাতটি থানার আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) রাতে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

কমিটির অনুমোদন করেছেন রাজশাহী মহানগর বিএনপি’র আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট এরশাদ আলী ঈশা, সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল হুদা ও সদস্য সচিব মামুনুর রশিদ মামুন। তবে এই কমিটির মেয়াদ দেওয়া হয়নি।

বিজ্ঞাপন

রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানা পশ্চিমের আহ্বায়ক করা হয়েছে শামসুল হোসেনকে (মিলু)। সিনিয়র যুগ্ম আহ্বায়ক শাহরিয়ার খন্দকার নয়ন ও সদস্য সচিব করা হয়েছে বজলুজ্জামান মহন।

বোয়ালিয়া থানা পূর্বেও আহ্বায়ক করা হয়েছে আশরাফুল ইসলাম নিপুকে। সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন খোরশেদ আলম রিংকু ও সদস্য সচিব করা হয়েছে মো. আলাউদ্দীনকে।

রাজপাড়া থানা আহ্বায়ক করা হয়েছে মিজানুর রহমান মিজানকে। সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছে রুহুল আমিন বাবলু ও সদস্য সচিব করা হয়েছে আমিনুল ইসলামকে।

শাহ্মখদুম থানা আহ্বায়ক করা হয়েছে জিল্লুর রহমানকে। সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন সুমন সর্দার সদস্য সচিব হয়েছেন নাসিম খান।

মতিহার থানা আহ্বায়ক করা হয়েছে একরাম আলী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন আব্দুস সালাম মানিক ও সদস্য সচিব করা হয়েছে আল মামুন বাবুকে।

কাশিয়াডাঙ্গা থানার আহ্বায়ক হয়েছেন মাইনুল ইসলাম, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন টিপু সুলতান ও সদস্য সচিব হয়েছেন মজিউল আহসান হিমেল এবং চন্দ্রিমা থানা আহ্বায়ক হয়েছেন ফাইজুল হক ফাহি। সিনিয়র যুগ্ম আহ্বায়ক হয়েছেন রেজাউল করিম রঞ্জু ও সদস্য সচিব করা হয়েছে মনিরুল ইসলাম জনিকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এইচআই

বিএনপি রাজশাহী মহানগর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর