Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে বাজার অভিযানে ৫ ব্যবসায়ীকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৫ অক্টোবর ২০২৪ ২০:১৯

নড়াইল : জেলায় বিশেষ টাস্কফোর্স কমিটির অভিযানে দুই পাইকারি আড়তদার ও ৩ খুচরা ব্যবসায়ীকে সাড়ে ১১ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকেলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রীর বাজার পরিস্থিতি ও সরবরাহ চেইন তদারক ও পর্যালোচনা সংক্রান্ত জেলার বিশেষ টাস্কফোর্স কমিটি কর্তৃক নড়াইলের মাইজপাড়া বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়।

বাজার তদারকি অভিযানের নেতৃত্ব দেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ। এ সময় ভাউচার সংরক্ষণ না রাখার অপরাধে মাইজপাড়া বাজারের দুই পাইকারি আড়তদার ও তিন খুচরা ব্যাবসায়ীদের সাড়ে ১১ হাজার টাকা জরিমানা করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য কনজুমাসর এ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্যাব) নড়াইল জেলা কমিটির সেক্রেটারী কাজী হাফিজুর রহমান, কৃষি বিপনন অধিদতরের প্রতিনিধি ও ছাত্র প্রতিনিধিসহ অন্যান্য সদস্যরা।

বিশেষ টাস্ক ফোর্স কমিটি সর্তক করে বলেন, দোকানে পণ্য বিক্রির মূল্য তালিকা না থাকলে এবং মিথ্যা তথ্য প্রদান করলে ভবিষ্যতে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও লাভের নামে সাধারণ মানুষের যাতে ক্ষতি না হয় এবং অসাধু উপায়ে বাজারে অস্থিতিশীল পরিবেশ তৈরি করলেও অনুরূপ কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে জানান তারা ।

এ বিষয়ে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সঞ্জয় ঘোষ বলেন, ‘জনসাধারণের নাগালের ভেতর দ্রব্যমূল্য রাখতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।’

সারাবাংলা/এইচআই

বাজার অভিযান ব্যবসায়ীকে জরিমানা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর