Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে টিকটক, যুবদল নেতাসহ গ্রেফতার ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ অক্টোবর ২০২৪ ১৬:৩৭

গ্রেফতারকৃত যুবদল নেতা আবুল কালাম কালন ও তার অনুসারী মেহরাজ, লিটন,সাদ্দাম ও আবির। ছবি: সারাবাংলা।

নোয়াখালী: নোয়াখালীতে অবৈধ আগ্নেয়াস্ত্র নিয়ে টিকটক করার ঘটনায় যুবদল নেতা আবুল কালাম কালনসহ পাঁচ জনকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী। এসময় উদ্ধার করা হয় অস্ত্র।

সোমবার (২৮ অক্টোবর) সকালে নোয়াখালী সেনাক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে ভোরে উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়ন থেকে তাদের ধরা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- সদর উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবুল কালাম কালন, একই ইউনিয়নের মেহরাজ, মো.লিটন, মো.সাদ্দাম ও আবির মিয়া।

সম্প্রতি উপজেলার পূর্ব চরমটুয়া ইউনিয়ন যুবদলের আহ্বায়ক কালন তার কয়েকটি অবৈধ আগ্নেয়াস্ত্র অনুসারীদের কাছে রাখতে দেয়। ওই আগ্নেয়াস্ত্র নিয়ে তারা টিকটক করে পোস্ট দেয়। বিষয়টি আইনশৃঙ্খলা বাহিনীর নজরে আসে। এ ঘটনায় যৌথবাহিনী অভিযান চালিয়ে ওই যুবদল নেতার চার অনুসারীকে আটক করে। আটককৃতদের দেওয়া তথ্যে যুবদল নেতা কালনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ২টি পাইপগান, ১টি রামদা, ২টি ছুরি, ৩টি বাটন ও ৪টি অ্যান্ড্রয়েড মোবাইল।

সদর উপজেলা যুবদলের সভাপতি আবদুর রহিম রিজভী বলেন, ইউনিয়ন যুবদলের আহ্বায়ক আবুল কালাম ওরফে কালনকে আটকের বিষয়টি শুনেছি। বিস্তারিত আমার জানা নেই।

নোয়াখালী সেনাক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট কর্নেল রিফাত আনোয়ার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর নেতৃত্বে যৌথবাহিনী চরমটুয়া এলাকায় অভিযান চালায়। এসময় অবৈধ অস্ত্রধারী পাঁচ জনকে আটক করে সুধারাম মডেল থানায় সোপর্দ করা হয়।

সারাবাংলা/এসআর

আগ্নেয়াস্ত্র গ্রেফতার টিকটক নোয়াখালী যুবদল নেতা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর