Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধানক্ষেত থেকে তরুণের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ অক্টোবর ২০২৪ ২০:০৪

রংপুর: রংপুরের গঙ্গাচড়া উপজেলায় ধানক্ষেত থেকে আবু সিয়াম (১৯) নামে এক তরুণের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৮ অক্টোবর) সকালে উপজেলায় নয়াপাড়া এলাকার একটি ধানক্ষেত থেকে মরদেহ উদ্ধার করা হয়। এসময় একটি ভাঙা চাকু ও রক্তমাখা টি-শার্ট জব্দ করা হয়।

নিহত আবু সিয়াম নয়াপাড়া এলাকার এলাকার আলতাব হোসেনের ছেলে। তিনি ‘ভিন্নজগতে’ ফ্রিল্যান্সিং আলোকচিত্রী হিসেবে কাজ করতেন।

নিহত সিয়ামের ভাগিনা সোহাগ জানান, রোববার সন্ধ্যায় সিয়ামের সঙ্গে পাগলাপীর নামক জায়গায় যাচ্ছিলেন। যাওয়ার পথে তার মুঠোফোনে কল আসলে অর্ধেক পথ থেকে ফিরে আসি। ফেরার পথে নয়াপাড়া এলাকার ওই ধানক্ষেত কাছে পৌঁছলে এক ব্যক্তির সঙ্গে তার কথা হয়। এসময় আমাকে বাড়ি চলে যেতে বলেন। আমি বাড়ি যাই। কিন্তু রাতে তিনি বাড়ি না ফেরায় খোঁজখুজি করেও তাকে পাওয়া যায়নি। সকালে ধানক্ষেত থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, পথচারিরা রাস্তার রক্ত দেখে আশেপাশে তাকাতেই ধানক্ষেতে মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খরব দেয়। এসময় নিহতের পরনে শুধু লুঙ্গি ছিলো।

অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) হোসাইন মুহাম্মদ রায়হান বলেন, নিহতের গলায় ছুরির আঘাত রয়েছে। ধারণা করা হচ্ছে ছুরিকাঘাতে রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে। তার ঘনিষ্ঠ এক বন্ধুকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে।

সারাবাংলা/এসআর

মরদেহ রংপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর