Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার প্রকাশ্যে ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রশিবির

ইবি করেসপন্ডেন্ট
২৮ অক্টোবর ২০২৪ ২২:১৮

সভাপতি এইচ এম আবু মুসা ও সেক্রেটারি মু. মাহমুদুল হাসান : ছবি: সারাবাংলা।

ইবি: এবার প্রকাশ্যে এসেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) শাখা ছাত্রশিবির। এক সভার মাধ্যমে আত্মপ্রকাশ হয়েছে সভাপতি ও সেক্রেটারির পরিচয়। এইচ এম আবু মুসা সভাপতি, মু. মাহমুদুল হাসান সেক্রেটারি।

সোমবার (২৮ অক্টোবর) ‘ঐতিহাসিক পল্টন ট্রাজেডি দিবস’ উপলক্ষে ইবি ছাত্রশিবিরের আলোচনা সভা নিয়ে সংগঠনটির সেক্রেটারি মু. মাহমুদুল হাসানের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তি থেকে এ তথ্য জানা গেছে। বিকালে ক্যাম্পাস সংলগ্ন ওয়ালিউল্লাহ-আল মুকাদ্দাস মিলনায়তনে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

বিজ্ঞাপন

সভাপতি আবু মুসা আরবি ভাষা ও সাহিত্য বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ও সেক্রেটারির ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

‘পল্টন ট্রাজেডি দিবস’ বিশ্ববিদ্যালয় ছাত্রশিবিরের সভাপতি এইচ এম আবু মুসার সভপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে সঞ্চালনা করেন সেক্রেটারি মু. মাহমুদুল হাসান। অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা জামায়াতের আমীর ও কেন্দ্রীয় মজলিসে শুরা সদস্য আলী আজম মো. আবু বকর।

অতিথির বক্তব্যে আলী আজম মো. আবু বকর বলেন, ‘২০০৬ সালে ২৮ শে অক্টোবর মানুষরূপী বর্বর পশুরা মানুষ হত্যা করে লাশের ওপরে নৃত্য করেছে। ইতিহাসে এমন আর কোনো নজির নেই। একইভাবে জুলাই-আগস্ট বিপ্লবে ন্যক্কারজনক পরিণতির মুখোমুখি হতে হয়েছে। বর্তমান অন্তর্বর্তীকালীন সরকারকে চাপে ফেলতে ফ্যাসিস্ট শেখ হাসিনা ও তার দোসরেরা বিদেশের মাটিতে বসেও নানামুখী চক্রান্ত করে যাচ্ছে। এ ব্যাপারে সবাইকে চোখ কান খোলা রেখে সতর্ক অবস্থায় থাকতে হবে।’

আলোচনা সভার ইবি ছাত্রশিবিরের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসআর

ইসলামী বিশ্ববিদ্যালয় ছাত্রশিবির

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর