Monday 28 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পদ্মায় দুর্বৃত্তদের হামলা, দুই পুলিশ কর্মকর্তা নিখোঁজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ অক্টোবর ২০২৪ ২২:৫০

কুষ্টিায়ায় পুলিশ সদস্যরা

কুষ্টিয়া: জেলার কুমারখালী উপজেলার পদ্মা নদীতে পুলিশের ওপর হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় দুই পুলিশ সদস্য নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় আরও এক পুলিশ সদস্য ও এক ইউপি সদস্য আহত হয়েছেন।

সোমবার (২৮ অক্টোবর) উপ‌জেলার বেড় কা‌লোয়া এলাকার পদ্মা নদী‌তে এ ঘটনা ঘ‌টে। ত‌বে কি কার‌ণে হামলার ঘটনা ঘ‌টে‌ছে তা নি‌শ্চিত করতে পারেনি পুলিশ।

নিখোঁজ পুলিশ সদস্যরা হলেন, এ এস আই সদরুল আলম ও এ এস আই মুকুল হোসেন। হামলায় আহত ব্যক্তিরা হলেন, কয়া ইউনিয়ন পরিষদের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য ছানোয়ার হোসেন ও ৬ নম্বর ওয়ার্ডের সদস্য আনোয়ার হোসেন। তাঁদের মুঠোফোন নম্বর বন্ধ থাকায় যোগাযোগ করা সম্ভব হয়নি। এ ছাড়া আরও একজন পুলিশ সদস্য আহত হয়েছেন। তিনিসহ ওই নৌকায় থাকা আরেক পুলিশ সদস্যের নাম জানা যায়নি।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় এক বাসিন্দা জানিয়েছেন, ইলিশ শিকারে নিষেধাজ্ঞা চললেও পদ্মা নদীতে প্রতিদিন অবৈধভাবে মাছ শিকার করছেন জেলেরা। ওই এলাকায় জেলেদের প্রধান ইয়ারুল। পদ্মায় তাঁর নেতৃত্বে একটি বাহিনীও আছে। আজ ভোরে স্থানীয় ইউপি সদস্যদের সহযোগিতায় কয়েকজন পুলিশ নৌকা নিয়ে পদ্মা নদীতে যান। এ সময় তাঁরা অভিযানের নামে জেলেদের মাছ লুট করার চেষ্টা করেন। এতে ক্ষিপ্ত হয়ে বেশ কয়েকটি নৌকার ১৫ থেকে ২০ জন তাঁদের ওপর হামলা চালান। হামলাকারীদের মাথায় হেলমেট পরা ছিল বলে জানতে পেরেছেন।

কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশন ও মিডিয়া) পলাশ কান্তি নাথ বেলা ১১টার দিকে বলেন, ‘পদ্মায় একটি ঘটনায় কুমারখালী থানা-পুলিশের দুজন এ এস আই নিখোঁজ আছেন। তাঁদের উদ্ধারে পুলিশের একাধিক দল নৌকা নিয়ে পদ্মায় তল্লাশি চালাচ্ছে। তবে তাঁরা কী কারণে এখানে এসেছিলেন, সেটা এখন পর্যন্ত পরিষ্কারভাবে জানতে পারেননি।’ পুলিশের বিশেষ অভিযান চলমান বলে তিনি উল্লেখ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এইচআই

দুর্বৃত্তদের হামলা পুলিশ কর্মকর্তা নিখোঁজ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর