Thursday 05 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’


৯ জুন ২০১৮ ২২:৫৪

।। ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট ।।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-১ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে।

শ‌নিবার (৯ জুন) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার বরপা এলাকায় আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এ কথা বলেন। মাহে রমজান উপলক্ষে রূপগঞ্জের তারা‌বো পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে দেশে ব্যাপক উন্নয়নমূলক কাজ হয়েছে। সমাজ থেকে মাদক ব্যবসায়ী, জঙ্গি ও সন্ত্রাসী নির্মূল করতে জিরো টলারেন্স নীতি অবলম্বন করছে সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে রূপগঞ্জ উপজেলা আওয়ামী মহিলা লীগের সভাপতি ও তারাবো পৌরসভার মেয়র হাসিনা গাজী বলেন, দেশের অব্যাহত উন্নয়ন এবং মাদক ও জঙ্গিমুক্ত দেশ চাইলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানাতে হবে।

তারা‌বো পৌরসভার ৬নং ওয়ার্ড আওয়ামী লী‌গের সভাপ‌তি আশরাফুল ইসলাম ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো উপ‌স্থিত ছি‌লেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপ‌তি শেখ সাইফুল ইসলাম, পৌরসভা আওয়ামী লীগের সভাপ‌তি মোফাজ্জল হো‌সেন ভুঁইয়া, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান ‌মোল্লা, আওয়ামী লীগ নেতা রেজাউল করিম মাঞ্জুর, মঞ্জুর হো‌সেন ভুঁইয়া ও মুখ‌লেসুর রহমান ভুঁইয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন, তারাবো পৌরসভার কাউন্সিলর আনোয়ার প্রমুখ।

সারাবাংলা/এমএইচ


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর