Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিজার ফিরেছেন


২২ ডিসেম্বর ২০১৭ ০৮:৪৬

সারাবাংলা ডেস্ক

নিখোঁজ শিক্ষক-গবেষক মোবাশ্বার হাসান সিজার ফিরে এসেছেন। সকাল ৮টার দিকে তার বোন তামান্না তাসমীন সিজারের ফেরার বিষয়টি ফেসবুকে নিশ্চিত করেছেন।

তামান্না তাসমিন তার ফেসবুকে লিখেছেন, ‘আল্লাহতা’লার অশেষ রহমতে গতকাল দিবাগত রাত ১টায় আমার ভাইয়া সুস্থ অবস্থায় বাসায় ফিরেছে!’

গত ৭ নভেম্বর থেকে নিখোঁজ ছিলেন নর্থ-সাউথ বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান অনুষদের সহকারী অধ্যাপক মোবাশ্বার হাসান সিজার। বিশ্ববিদ্যালয়ের শিক্ষকতার পাশাপাশি সিজার প্রধানমন্ত্রীর কার্যালয়ের এটুআই প্রকল্পের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। নিখোঁজ হওয়ার দিন, সকাল ৭টায় কর্মস্থলের উদ্দেশে বাসা থেকে বের হন তিনি। সন্ধ্যা পৌনে ৭টা থেকে তার ব্যবহৃত মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়।

সিজারের বাবা মোতাহার হোসেন সারাবাংলাকে জানান, ‘রাত ১টার দিকে সিজার ফিরে এসে ফোন দিয়ে জানায়, তার কাছে টাকা নেই। তখন আমরা টাকা নিয়ে নিচে যাই। সিএনজি চালককে ৫০০ টাকা দেই।

তিনি আরও বলেন, ‘সে খুব স্ট্রেসড অবস্থায় রয়েছে। তাই এখন ঘুমাচ্ছে।’

খিলগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) মশিউর রহমান সিজারের ফিরে আসার বিষয়টি সারাবাংলাকে নিশ্চিত করে বলেন, রাত ১টার দিকে পরিবার থেকে সিজারের ফিরে আসার বিষয়টি পুলিশকে জানায়। জিডির বিষয়টি তদন্ত করতে তাকেও পুলিশ জিজ্ঞাসাবাদ করা হবে।

ছেলের খোঁজ জানতে এর আগে খিলগা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মোতাহার হোসেন। তবে সিজার নিখোঁজ হওয়ার পর তার পরিবারের কাছে কোনো মুক্তিপণ চাওয়া হয়নি।

সারাবাংলা/জেএ/এমএইচটি/আইজেকে

সিজার ফিরেছেন


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর