Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ভয়-ভীতি উপেক্ষা করে ভোট দিতে আসুন’


২৪ জুন ২০১৮ ১২:০৮

।। আসাদ জামান, স্পেশাল করেসপন্ডেন্ট।।

গাজীপুর থেকে: সব ধরণের ভয়-ভিতি, হুমকি-ধামকি উপেক্ষা করে ভোট কেন্দ্রে আসার জন্য ভোটারদের আহ্বান জানিয়েছেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী হাসান উদ্দিন সরকার।

রোববার (২৪ জুন) সকাল সাড়ে ১১টায় টঙ্গীতে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে তিনি এ আহ্বান জানান।

হাসান উদ্দিন সরকার বলেন, “আমরা জানি, পুরো গাজীপুরবাসী জানে, বিএনপির এজেন্ট, ভোটার, নেতা, কর্মী, সমর্থকরা হুমকি-ধামকির মধ্যে আছে। তাদেরকে নানা রকম ভয়-ভিতি দেখানো হচ্ছে।”

“আমি আপনাদের সবাইকে আহ্বান জানাবো, সকল ভয়-ভিতি উপেক্ষা করে ভোট দিতে আসুন। ভাল কিছু করতে হলে ত্যাগ স্বীকার করতে হয়। ২২ বছর বয়সে জীবনের মায়া ত্যাগ করে মুক্তিযুদ্ধে গিয়েছিলাম। জীবনের শেষ নির্বাচনে গাজীপুরবাসীর সম্মান রক্ষায় শেষ বিন্দু দিয়ে চেষ্টা করবো–বলেন হাসান উদ্দিন সরকার।

একজন মুক্তিযোদ্ধা হিসেবে জীবনের শেষ নির্বাচনে সরকারের কাছ থেকে সম্মানজনক আচরণ প্রত্যাশা করে তিনি বলেন, “মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের দায়িত্বে রয়েছেন গাজীপুর জেলারই লোক। আমি দেখতে চাই একজন মুক্তিযোদ্ধা হিসেবে তিনি এবং তার দল আমার সঙ্গে কেমন আচরণ করে।”

“নির্বাচন যদি মিনিমাম সুষ্ঠ ও নিরপেক্ষ হয় তাহলে আমি সম্মানজনক ভোটের ব্যবধানে জিতব”–বলেন বিএনপির প্রার্থী

তিনি বলেন, “অন্যায় কোনো সুযোগ সুবিধা আমার প্রয়োজন নেই। কেবল মাত্র স্বাভাবিক পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হলে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী”

সারাবাংলা/এজেড/জেএএম


বিজ্ঞাপন
সর্বশেষ

ডাস্টবিনে পড়েছিল নবজাতকের মরদেহ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১২:৫৫

সম্পর্কিত খবর