Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হাসানকে লাইভ সম্প্রচারের চ্যালেঞ্জ জাহাঙ্গীরের


২৪ জুন ২০১৮ ১৫:৩২

।। আসাদ জামান, স্পেশাল করেসপন্ডেন্ট।।

গাজীপুর থেকে: প্রতিপক্ষ প্রার্থী বিএনপির হাসান উদ্দিন সরকারের শঙ্কা ও অভিযোগ উড়িয়ে দিয়ে ভোট কেন্দ্রে সিসি ক্যামেরা লাগিয়ে লাইভ সম্প্রচারের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলম।

রোববার (২৪ জুন) দুপুরে গাজীপুরের ভোগড়া চৌধুরী বাড়ির ভ্যালমন্ড গার্মেন্টসে নির্বাচনী প্রচার চালানোর সময় সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

এর আগে সকাল সাড়ে ১১টায় আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠান নিয়ে সংশয় জানান হাসান উদ্দিন সরকার।

তিনি অভিযোগ করেন, তার এজেন্টদের হুমকি ধামকি দেওয়া হচ্ছে। ভয় ভীতি দেখানো হচ্ছে কেন্দ্রে না আসার জন্য।

হাসান উদ্দিন সরকারের এসব অভিযোগ উড়িয়ে দিয়ে জাহাঙ্গীর আলম বলেন, “আমি তাকে আহ্বান জানাচ্ছি, আমার কেন্দ্রে তিনি সিসি ক্যামেরা লাগিয়ে ভোটের দিন লাইভ সম্প্রচারে আসুন। তার কেন্দ্রেও আমি সিসি ক্যামেরা লাগিয়ে লাইভ সম্প্রচার যাব।”

“তিনি মুরব্বী মানুষ, তাকে অনুরোধ করবো নালিশী প্রার্থী না হয়ে জনগণের প্রার্থী হোন। জনগণই আপনাকে সঠিক সিদ্ধান্ত জানিয়ে দেবে”– বলেন জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, “আমি আপনাদের সন্তানের মতো। আমি ছোটদের দায়িত্ব নিতে চাই, বড়দের দায়িত্ব নিতে চাই। আমি চাই বাচ্চারা ভাল পরিবেশে লেখা-পড়া করার সুযোগ পাক। মুরব্বীরা স্বাস্থ্য সম্মত পরিবেশে সুন্দর মতো বেঁচে থাকুক।”

মেয়র নির্বাচিত হলে “সবার কাজ” করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে জাহাঙ্গীর আলম বলেন, “মানুষ যা ভাবছে, মানুষ যা করছে তাতে বোঝা যায় তারা নৌকার পক্ষে, উন্নয়নের পক্ষে। প্রধানমন্ত্রী যে তরুণদের নেতৃত্বে আনছেন, দায়িত্ব দিচ্ছেন সেই দায়িত্ব আমি পালন করতে চাই।”

এক প্রশ্নের জবাবে তিনি বলেন,” হাসান উদ্দিন সরকারের এজেন্ট কে, তা আমরা জানি না। আমার এজেন্টটদের আমিতা ১৫ দিন ধরে ট্রেনিং দিচ্ছি। অথচ হাসান উদ্দিন সরকার এজেন্টই ঠিক করতে পারছেন না। প্রতিদিন মিডিয়ার কাছে শুধু নালিশই করছে।”

“আমি তাকে বিনয়ের সঙ্গে অনুরোধ করবো, গণতন্ত্রের স্বার্থে, মানুষের স্বার্থে উনি যেন গাজীপুরের ভোটারদের অসম্মান না করেন। ভোটারদের প্রতি যেন সম্মান রেখে কথা বলেন”– বলেন জাহাঙ্গীর আলম।

তিনি বলেন, “আমি চাই গণতন্ত্র বাস্তব রূপ নিক। দলমত নির্বিশেষে, শুধু আওয়ামী লীগ নয়, বিএনপির অনেকেই চায় গাজীপুর সিটির উন্নয়ন। তারা আমার সাথে ব্যক্তিগতভাবে যোগাযোগ করেছে, সহযোগিতা করছে। সবাইকে নিয়ে বাসযোগ্য গ্রিনসিটি গড়ে তুলতে চাই”।

জয়ের ব্যাপার শতভাগ আশাবাদ জানিয়ে আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, “আমি মানুষের জন্য কাজ করেছি। সবার দ্বারে দ্বারে ঘুরেছি। শুধু আজ নয়, বছরের পর বছর ধরে আমি মানুষের সেবা করছি। মানুষের চেহারা দেখে আমার কষ্ট লাগে। সেই হিসেবে আমি কাজের বিকল্প কিছু মনে করি না। আমি কর্ম দিয়ে চেষ্টা করতে চাই। কর্মের মাধ্যমে সবাইকে স্বস্তিতে রাখতে চাই।”

জাহাঙ্গীরের পক্ষে প্রচারণা চালাতে আসা খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন, “২০১৩ এর সিটি নির্বাচনের পর গাজীপুরে কোনো উন্নয়ন হয়নি। এ শহরটা আর মানুষের বসবাসের উপযোগী নেই। আমার বিশ্বাস এবার উন্নয়নের পক্ষে জাহাঙ্গীর আলমকে ভোট দেবে সবাই”।

চৌধুরীপাড়া প্রচারণা শেষে নিজ এলাকা মালেকের বাড়ি, কলাম্বিয়া গার্মেন্টস, হারিকেন ফ্যাক্টরিতে প্রচারণা চালান জাহাঙ্গীর আলম। এ সময় তার সঙ্গে তালুকদার আব্দুল খালেক ছাড়াও স্থানীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এজেড

 


বিজ্ঞাপন
সর্বশেষ

আরও ৩৫ জেলায় নতুন ডিসি নিয়োগ
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৫৮

ডিএমপিতে ৩৭ কর্মকর্তার বদলি
১০ সেপ্টেম্বর ২০২৪ ১৬:২৫

সম্পর্কিত খবর