Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বর্ষায় বাঙালির খিচুড়ির আয়োজনে র‌্যাডিসন


২৪ জুন ২০১৮ ২০:১৩

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: বাঙালির বর্ষা। দশ দিগন্ত ঝমঝমিয়ে আসা বৃষ্টি টিনের চালে পড়ার শব্দ শুনে রোমাঞ্চিত হয় না এমন বাঙালি পাওয়া কঠিন। বর্ষায় বৃষ্টি মানেই তো খাবারের তালিকায় খিচুড়ি।

বর্ষায় বাঙালির সেই প্রিয় খাবার নিয়ে চট্টগ্রামের পাঁচতারকা হোটেল র‌্যাডিসন ব্লু চিটাগং বে ভিউতে চলছে জমজমাট খিচুড়ি উৎসব। হোটেল র‌্যাডিসনের ‘এশিয়ান ফিউশন’ রেস্টুরেন্টে গত ২১ জুন থেকে শুরু হয়েছে এই উৎসব। চলবে আগামী ৫ জুলাই পর্যন্ত।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, প্রতিদিন সন্ধ্যা ৬টা থেকে রাত ১১টা পর্যন্ত রেডিসন দিচ্ছে ‘বাই ওয়ান গেট ওয়ান’ খিচুড়ি অফার। অফারের আওতায় মাত্র ২ হাজার ৬০০ টাকায় গ্রাহকরা একটি খিচুড়ি অর্ডার করলেই পাচ্ছেন আরেকটি সম্পূর্ণ ফ্রিতে!

‘কন্টিনেন্টাল ফুড’র বিখ্যাত বাবুর্চি খলিলুর রহমানের রান্না করছেন চিকেন ও মাটন খিচুড়ি। রূপচাঁদা মাছ, চিকেন তান্দুরি, মাটন ও বিফ কারিও থাকছে এই আয়োজনে।

র‌্যাডিসনের মহাব্যবস্থাপক রবিন এডওয়ার্ড জানিয়েছেন, ভোজন রসিক বাঙালি বর্ষায় মেতে ওঠে খিচুড়িতে। তাদের জন্যই আমাদের এ খিচুড়ি উৎসব। এর মাধ্যমে বাঙালির প্রিয় এ খাবারটি দেশি-বিদেশি অতিথিদের সামনে নতুন সাজে তুলে ধরছি আমরা।

খিচুড়ি উ‍ৎসব সম্পর্কে জানতে ০১৭৭৭৭০১১৬৪ নম্বরে যোগাযোগের অনুরোধ করেছে হোটেল কর্তৃপক্ষ।

সারাবাংলা/আরডি/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

খিচুড়ি উৎসব র‌্যাডিসন ব্লু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর