Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সিদ্ধিরগঞ্জে গ্যাস লাইন থেকে আগুন ছড়িয়ে পড়ে দুই শিশু দগ্ধ


২৪ জুন ২০১৮ ২১:১৪

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

ঢাকা: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানা এলাকায় দুই শিশু দগ্ধ হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে।

রোববার (২৪ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে সিদ্ধিরগঞ্জ চিটাগং রোডের উত্তর মাদানী নগর আবুল হোসেনের বাড়িতে এই দুর্ঘটনা ঘটে। দগ্ধরা হলো জুবায়ের আহমেদ (১৩) ও সিফাত রহমান (১২)। তারা দু’জন মামাতো-ফুপাতো ভাই।

সিফাত বদরুননেছা আইডিয়াল স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। জুবায়ের স্থানীয় মাদানী নগর হাফিজিয়া মাদরাসার ছাত্র। তার বাড়ি জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার ডালবাড়ি গ্রামে। গত শুক্রবার ঢাকায় ফুফুর বাসায় আসে সে।

সিফাতের মা শিখা আক্তার সারাবাংলাকে জানান, সিফাত ও জুবায়ের ৩ তলা ভাড়া বাসার ছাদে খেলছিল। হঠাৎ বাসার নিচে বিকট বিস্ফোরণের শব্দ হয়। ছাদে গিয়ে সিফাত ও জুবায়েরকে দগ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

বাড়ির মালিক আবুল হোসেন জানান, বাড়ির সামনে গ্যাস পাইপলাইন বিস্ফোরণ থেকে আগুন ধরে যায় এবং ওই আগুন ছড়িয়ে পড়ে। ছাদে বিদ্যুতের তারেও আগুন লেগে যায়। সেখানেই তারা দু’জন দগ্ধ হয়েছে- ধারণা করা হচ্ছে।

ঢামেক বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল জানান, জুবায়েরের শরীরের ৯৫ শতাংশ ও সিফাতের শরীরের ৯০ শতাংশ পুড়ে গেছে। তাদের দু’জনের অবস্থাই আশঙ্কাজনক।

সারাবাংলা/এসএসআর/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর