Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে ভবনের ছাদে যুবকের ঝুলন্ত মরদেহ


২৫ জুন ২০১৮ ১৫:২৮

।। স্পেশাল করেসপন্ডেন্ট ।।

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীতে ছয়তলা একটি ভবনের ছাদ থেকে ঝুলন্ত অবস্থায় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ওই যুবক আত্মহত্যা করেছেন বলে ধারণা করছে পুলিশ। তবে হত্যাকাণ্ডের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

সোমবার (২৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর বাকলিয়া থানার রাহাত্তারপুলের চান্দাপুকুর পাড়ে একটি ভবনের ছাদ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

বাকলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী সারাবাংলাকে জানিয়েছেন, জাহেদ আলম (২৪) নামে ওই যুবকের রাহাত্তারপুল এলাকায় একটি পানের দোকান আছে। এছাড়া জাহেদ থানার তালিকাভুক্ত জুয়ারি। ফুটবল-ক্রিকেট খেলাসহ বিভিন্ন দেশি-বিদেশি টুর্নামেন্টের সময় জাহেদ এলাকায় জুয়ার আসর বসান। জুয়া খেলতে গিয়ে জাহেদ ঋণগ্রস্ত হয়ে পড়েন।

ওসি বলেন, ‘জাহেদের বাসাও চান্দাপুকুর পাড় এলাকায়। তার লাশ পাওয়া গেছে বাসার পাশে একটি ভবনের ছাদে। শরীরে আঘাতের কোন চিহ্ন পাইনি। ধারণা করা হচ্ছে ঋণগ্রস্ত হওয়ার কারণে মানসিক যন্ত্রণা থেকে আত্মহত্যা করতে পারে। অথবা পাওনা টাকার জন্য কেউ তাকে খুনও করতে পারে।ময়নাতদন্ত প্রতিবেদন পেলে সবকিছু জানা যাবে।’

ছয়তলা ভবনের ছাদে পানির ট্যাংকের পাশে লোহার রডের সঙ্গে গলায় দড়ি দিয়ে ঝুলন্ত অবস্থায় জাহেদের মরদেহ পাওয়া গেছে বলে ওসি জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এমএইচ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর