Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘কেন্দ্র দখল ও বিএনপি এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে’


২৬ জুন ২০১৮ ১২:২৬

।। স্টাফ করেসপন্ডেন্ট।।

ঢাকা: এখন পর্যন্ত প্রায় শতাধিক কেন্দ্র দখলসহ বিভিন্ন কেন্দ্র থেকে বিএনপির এজেন্টদের বের করে দিয়ে পুলিশ নিজেরাই নৌকায় সীল মারছে বলে অভিযাগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী

মঙ্গলবার সকালে (২৬ জুন) নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

রিজভী বলেন, নির্বাচনে জাল ভোট ও এজেন্টদের গ্রেপ্তার চলছে।  সকাল থেকে বিভিন্ন কেন্দ্রে বিএনপির এজেন্টদের বের করে দেয়া হচ্ছে এবং ভোটারদের ভোট দিতে দেয়া হচ্ছে না। অনেক কেন্দ্রেই ধানের শীষের এজেন্টদের বের করে দিয়ে পুলিশ নৌকা প্রতীকে সীল মারছে।

তিনি বলেন, গাজীপুরে যে খবর পাচ্ছি তা উদ্বেগ -উৎকণ্ঠার। আমরা চমৎকার নির্বাচন চাইনি। সুষ্ঠু নির্বাচন চেয়েছি। কিন্তু নির্বাচন কমিশন বারবার সরকারের পাতা ফাঁদে পা দিয়ে নির্বাচন আয়োজন করছে। যা সম্পূর্ণ জালিয়াতী ও ভোট ডাকাতির।

রিজভী অভিযোগ করেন, ‘আমাদের কাছে খবর এসেছে অনেক কেন্দ্রে এজেন্টদের বের করে দিয়ে পুলিশের সহযোগিতায় ছাত্রলীগ, যুবলীগ কর্মীরা নৌকায় সীল মারছে। প্রিন্ট বা ইলেক্ট্রনিকস মিডিয়াকে কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না।’

আজ সকাল ৬টা থেকে বিএনপি নেতাকর্মীদের গণগ্রেপ্তার শুরু করে পুলিশ। এভাবে চলছে গাজীপুর সিটি নির্বাচন। মূলত তাদের কাছে সুষ্ঠু নির্বাচন আশা করা যায় না। নির্বাচন কমিশন ভাঙা হাঁড়ির মতো কাজ করছে। পুলিশ প্রশাসন আওয়ামী সন্ত্রাসীদের ভূমিকায় পালন করছে।

সারাবাংলা/এসও/জেএএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর