বিজ্ঞাপন

তোশক থেকেই চোট পেয়েছেন মার্সেলো?

June 28, 2018 | 4:41 pm

সারাবাংলা ডেস্ক।।

বিজ্ঞাপন

সার্বিয়ার বিপক্ষে ব্রাজিলের ম্যাচের তখন ১০ মিনিটও হয়নি। হঠাৎ একটা বল নিতে গিয়ে মাঠে দাঁড়িয়ে পড়লেন মার্সেলো। শুরুতে বোঝা যাচ্ছিল না, কী হয়েছে। কিন্তু খানিক পরেই যখন ভগ্নহৃদয়ে মাঠ ছাড়তে বাধ্য হলেন তখনই বোঝা গেছে কতটা গুরুতর চোট পেয়েছেন। এখন ব্রাজিল দলের ডাক্তার বলেছেন, হোটেলের তোশক থেকেই পিঠে চোটটা সম্ভবত হতে পারে।

মার্সেলো চোট পেয়ে মাঠ ছাড়ার সময়ও বোঝা যায়নি, সেটি আসলে কতটা গুরুতর। পরে ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার বলেছেন, পিঠের চোটটা হোটেলের তোশক থেকে হতে পারে।

কিন্তু ব্রাজিলের বড় দুশ্চিন্তা, মেক্সিকোর সঙ্গে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে মার্সেলোকে পাওয়া যাবে তো? লাসমার এখনই সেটি নিশ্চিত করতে পারছেন না, ‘এখনই আসলে সমস্যাটা নিয়ে কথা বলা যাচ্ছে না। আমরা ফিজিওথেরাপি দিচ্ছি, তাতে অবস্থার উন্নতি হচ্ছে। ২৪ ঘন্টা পার হওয়ার পর বোঝা যাবে চোটটা আসলে কেমন।’

বিজ্ঞাপন

মার্সেলো অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে আশ্বস্ত করেছেন, চোটটা খুব একটা গুরুতর নয়। খুব শিগগির তিনি মাঠে ফিরবেন। আর এমন সময় তার পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ জানিয়েছেন।

সার্বিয়াকে ২-০ গোলে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েই পরের পর্বে পা রেখেছে ব্রাজিল। ২ জুলাই শেষ ষোলোর ম্যাচে তাদের প্রতিপক্ষ মেক্সিকো।

 

বিজ্ঞাপন

সারাবাংলা/এএম/এসএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন