বিজ্ঞাপন

প্রথমবার ব্র্যাড-লিও, শেষবার তারান্তিনো

June 28, 2018 | 6:06 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বিজ্ঞাপন

ব্র্যাড পিট ও লিওনার্দো ডি’ক্যাপ্রিও। হলিউডের দুই জনপ্রিয় অভিনেতা। তাদের খ্যাতি রয়েছে জগৎ জুড়ে। তাদের দু’জনের মধ্যে কে বেশি হ্যান্ডসাম, তা নিয়ে বিতর্ক থাকতে পারে ভক্তদের মধ্যে। কার অভিনয় বেশি ভাল লাগে? এই প্রশ্নের উত্তর দিতে কিছুটা চুপ থাকতে হবে যে কাউকেই।

সেই সুবিধাটাই কাজে লাগাতে যাচ্ছেন হলিউডের খ্যাতিমান পরিচালক কুয়েন্টিন তারান্তিনো। প্রথমবারের মতো ব্র্যাড পিট ও লিওনার্দো ডি’ক্যাপ্রিওকে এক পর্দায় আনতে যাচ্ছেন এই পরিচালক। প্রথমবারের মতো এক পর্দা ভাগাভাগি করবেন এই দুই জনপ্রিয় অভিনয় শিল্পী।

বিজ্ঞাপন

অভিনেতা জীবনে ব্র্যাডের মাত্র দুই বছরের ছোট ডি’ক্যাপ্রিও। ব্র্যাড পিট অভিনয় করছেন ত্রিশ বছর ধরে। আর ডি’ক্যাপ্রিওর অভিনেতা জীবন ২৮ বছর। এত দীর্ঘ সময়ে কখনই এক পর্দায় কাজ করা হয়নি এই দুই অভিনেতার।

একেই বোধহয় বলে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’। আর ছবির নামও তাই। জানা গেছে, ১৯৬৯ প্রেক্ষাপটে লস অ্যাঞ্জেলসকে তুলে ধরা হবে ছবিতে। ছবিটি মূলত ক্রাইম থ্রিলার। সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’-এর ফার্স্ট লুক। ইনস্টাগ্রামে নিজের লুক শেয়ার করেছেন লিওনার্দো ডি’ক্যাপ্রিও নিজেই।

বিজ্ঞাপন

তারান্তিনো বলেছিলেন, তিনি বানাবেন মোট দশটি ছবি। আর দশ নম্বর সিনেমাটিই নাকি হবে তার শেষ ছবি। যদি তার এই কথা বলবৎ থাকে তাহলে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’ দিয়েই শেষ হতে যাচ্ছে তারান্তিনোর হলিউড সফর। আর সেই ছবিতেই প্রথম বার এক সঙ্গে থাকছেন লিওনার্দো ডি’ক্যাপ্রিও এবং ব্র্যাড পিট।

বিজ্ঞাপন

২০১৯ সালের ৯ আগস্ট মুক্তি পাবে ‘ওয়ান্স আপন আ টাইম ইন হলিউড’। এর আগে ব্র্যাড ও লিও একসঙ্গে স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘দ্য অডিশন’-এ অভিনয় করেছেন।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন