বিজ্ঞাপন

মন ভেঙেছে মাশরাফির

June 28, 2018 | 9:56 pm

।। স্টাফ করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জার্মানির বিদায়ে শোকের ছায়া নেমেছে পুরো ফুটবল বিশ্বে। পরাশক্তিদের এমন বিদায় মেনে নিতে কষ্ট হচ্ছে খোদ মাশরাফি বিন মুর্তজারও। তাই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এমন বিদায়ে খারাপ লাগার অনুভূতি জানিয়েছেন দেশের এই কিংবদন্তি অধিনায়ক।

চারবারের বিশ্বচ্যাম্পিয়নরা বৃহস্পতিবার দক্ষিণ কোরিয়ার কাছে হেরে গেছে ‍২-০ ব্যবধানে। ম্যাচের অতিরিক্ত সময়ে দুই গোল করে বিশ্বকাপের ফেভারিটদের হারিয়ে দিয়ে বিশ্বকে চমকের উপহার দিয়েছে কোরিয়া। যোগ করা সময়ে কিম ইয়ং আর সন হিউ মিনের গোলে ফুটবল ইতিহাসে আরেকটি ঐতিহাসিক অঘটন দেখেছে বিশ্ব।

ফেভারিটদের বিদায়ে খারাপ লাগা অস্বাভাবিক না একজন ফুটবল ভক্তের। ফুটবল ভক্ত ও আর্জেন্টিনার সমর্থক মাশরাফি বিন মুর্তজার মন ভেঙেছে গ্রুপ পর্ব থেকে জার্মানীর বিদায় নেয়ায়।

বিজ্ঞাপন

দুই মাস বিরতির পর মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের নেটে বল করলেন দেশের ওডিআই অধিনায়ক। অনুশীলন সেশন শেষে তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। এসময় এ বিশ্বকাপ নিয়ে নিজের মত জানিয়েছেন। তিনি এ বিশ্বকাপে সেরা দুই দলের ফাইনাল দেখতে চেয়েছিলেন। জার্মানির বিদায়ে তার বিশ্বকাপের পরিকল্পনা নস্যাত হয়েছে সমেত।

জার্মানি-দক্ষিণ কোরিয়া ম্যাচের পর ফেসবুকে তার অনুভূতি ব্যক্ত করেছেন।

লিখেছেন-‘মনটা খারাপ হয়ে গেলো’

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন