বিজ্ঞাপন

মেক্সিকোর বিপক্ষে শুরুতে নেই মার্সেলো

July 2, 2018 | 11:22 am

।। স্পোর্টস ডেস্ক ।।

বিজ্ঞাপন

গত বুধবার (২৭ জুন) গ্রুপ পর্বে সার্বিয়ার বিপক্ষে ম্যাচের ১০ মিনিটে পিঠের ইনজুরিতে পড়ে মাঠে ছাড়েন ব্রাজিলিয়ান লেফট ব্যাক মার্সেলো। তবে ইনজুরি শঙ্কা কাটলেও ব্রাজিলিয়ান কোচ তিতে জানিয়েছেন, মেক্সিকোর বিপক্ষে ব্রাজিলের শুরুর একাদশে থাকবেন না রিয়াল মাদ্রিদের এই তারকা।

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে ২-০ গোলে জয় পেয়েই শেষ ষোলোতে উঠেছিল ব্রাজিল। তবে সেই ম্যাচে চোটের কারণে মার্সেলো যখন মাঠ ছাড়ছিলেন, তখনও চোটের অবস্থা বোঝা যায়নি। ব্রাজিল দলের চিকিৎসক রদ্রিগো লাসমার পরে অবশ্য জানিয়েছিলেন, পিঠের চোটটা হোটেলের তোশক থেকে হতে পারে। এরপর সামাজিক যোগাযোগমাধ্যমে সবাইকে আশ্বস্ত করে মার্সেলো বলেছিলেন, চোটটা খুব একটা গুরুতর নয়।

এরপর মেক্সিকোর বিপক্ষে ম্যাচকে সামনে রেখে রোববার (১ জুলাই) দলের সঙ্গে অনুশীলনে নামেন মার্সেলো। দলের সঙ্গে খেলতে তার আশা জাগলেও ব্রাজিল কোচ মনে করছেন, পুরোটা সময় খেলার মতো অবস্থা নেই তার। তাই মেক্সিকোর বিপক্ষে  মার্সেলোকে ছাড়া সার্বিয়ার সঙ্গে ম্যাচের শুরুর একাদশকেই মাঠে নামানোর আশা করছেন তিতে। সংবাদ সম্মেলনে তিতে জানিয়েছেন, মার্সেলোর জায়গায় মাঠে নামবেন ফিলিপ লুইস, ‘হ্যাঁ, শেষ ম্যাচে যারা মাঠে নেমেছে তাদের নিয়েই আমরা একাদশ নির্বাচন করেছি। শুধু মার্সেলোর জায়গায় নামবে লুইস।’

বিজ্ঞাপন

সোমবার (২ জুন) সামারা অ্যারেনায় নকআউট পর্বে মেক্সিকোর বিপক্ষে মাঠে নামবে পাঁচবারের বিশ্বকাপ শিরোপা জয়ীরা। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি।

 

সারাবাংলা/এসএন

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন