বিজ্ঞাপন

দেড় দশক পেরিয়ে এনটিভি

July 3, 2018 | 3:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ জুলাই) জনপ্রিয় বেসরকারী স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভির ১৬তম জন্মদিন। বাংলাদেশের শিল্প-সাহিত্য, ঐতিহ্য ও সংস্কৃতিকে আরও বিকশিত করার লক্ষ্যে বনানীস্থ ইকবাল সেন্টারে শুরু হয় বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভির স্বপ্নযাত্রার অস্থায়ী কার্যক্রম। কিছুদিনের মধ্যেই কারওয়ান বাজার বিএসইসি ভবনে এর পূর্ণাঙ্গ অফিস চালু করা হয়।

স্বপ্ন ক্রমশ বাস্তব হতে শুরু করে এবং ‘সময়ের সাথে আগামীর পথে’ শ্লোগান নিয়ে ২০০৩ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে এনটিভি। সংবাদ ও অনুষ্ঠানের ভিন্নতা এবং নান্দনিকতার জন্য ২০১১ সালের ৮ সেপ্টেম্বর এনটিভি অর্জন করে আইএসও সনদ। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানমালার আয়োজন করেছে এনটিভি কর্তৃপক্ষ।

‘হৃদয় আমার নাচেরে’ অনুষ্ঠানের দৃশ্য

সন্ধ্যা ৬টা ৫মিনিটে সমাজের বিভিন্ন স্তরের গুণীজনদের নিয়ে কাটা হবে এনটিভি’র প্রতিষ্ঠাবার্ষিকীর কেক। অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচার করা হবে। সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে প্রচার হবে সংগীতানুষ্ঠান ‘স্মৃতির ওপারে’। এ অনুষ্ঠানে তালাত মাহমুদ, প্রতীমা বন্দ্যোপাধ্যায়, ফরিদা ইয়াসমিন, মাহমুদুন নবী ও আঞ্জুমান আরা বেগমের পাঁচটি জনপ্রিয় গান পরিবেশন করবেন এ সময়ের প্রিয়াংকা বিশ্বাস, হৈমন্তী রক্ষিত, লিজা, রাশেদ ও টুটুল।

বিজ্ঞাপন

রাত ৯টা ৫ মিনিটে প্রচার হবে বিশেষ একক নাটক ‘পারুল লতা’। প্রসূন রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। অভিনয় করেছেন আফজাল হোসেন, তিশা, মাসুম বাশার, রাজীব সালেহীন প্রমূখ। রাত ১১টা ৩০ মিনিটে প্রচার হবে বিশেষ আলোচনা অনুষ্ঠান ‘১৬ বছরে এনটিভি’। বিশেষ এই আলোচনা অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন কামাল লোহানী ও মাহফুজ আনাম।

১৬ বছরে পদার্পণের এই শুভলগ্নে শুভানুধ্যায়ী ও  দর্শকদের সঙ্গে নিয়ে আরেকটি নতুন যুগের প্রত্যাশায় এগিয়ে যাবে সবার প্রিয় চ্যানেল এনটিভি।

সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন

Tags:

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন